বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাবাউফলে একই রাতে সরকারি কমিউনিটি ক্লিনিক ও ব্যবসা প্রতিষ্ঠানে চুরি!

বাউফলে একই রাতে সরকারি কমিউনিটি ক্লিনিক ও ব্যবসা প্রতিষ্ঠানে চুরি!

অতুল পাল: বাউফলের কেশবপুর ইউনিয়নের মমিনপুর বাজারে একই রাতে একটি সরকারি কমিউনিটি ক্লিনিক ও একটি ব্যাবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনা ঘটেছে। চোরের দল ব্যাবসা প্রতিষ্ঠান থেকে নগদ অর্থ, মামলামাল ও প্রয়োজনীয় কাগজপত্র এবং ক্লিনিক থেকে ওষুধপত্রসহ চিকিৎসা সরঞ্জাম নিয়ে গেছে।

মঙ্গলবার (৩১ মে) গভীর রাতে ওই চুরির ঘটনা ঘটেছে। স্থানীয়ভাবে জানা গেছে, চোরের দল মঙ্গলবার গভীর রাতে মমিনপুর বাজারের আসাদ এন্টারপ্রাইজ নামের একটি ব্যাবসা প্রতিষ্ঠানের পিছনের বেড়া কেটে ঘরে ঢুকে বিদ্যুৎ লাইন বন্ধ করে ক্যাশবাক্স ভেঙে একটি ব্যাগে রাখা জরুরী কাগজপত্রসহ নগদ ১২ হাজার টাকা এবং ইলেকট্রনিক মামলামাল নিয়ে যায়।

ব্যবসা প্রতিষ্ঠানের মালিক আসাদুজ্জামান সিকদার জানান, মঙ্গলবার রাত ১২ টা পর্যন্ত দোকানে বসে কম্পিউটারে অনলাইনের কাজ করছিলাম। এরপর দোকান বন্ধ করে বাড়ি যাই। গতকাল বুধবার ভোরে এসে দোকানের পিছনের বেড়া কাটা দেখতে পাই। অপরদিকে একই রাতে মমিনপুর বাজারে আমির হোসেন মোল্লা বাড়ির দরজায় কমিউিনিটি ক্লিনিকেও চুরির ঘটনা ঘটেছে।

ক্লিনিকের দায়িত্বে থাকা কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডার (সিএইচসিপি) মোসা. আছিয়া বেগম জানান, প্রতিদিনের মতো বিকেলে ক্লিনিক বন্ধ করে বাড়ি চলে যাই। বুধবার ভোরে এলাকার লোকজন ক্লিনিকের দরজা ভাঙা দেখে আমাকে খবর দেয়। ক্লিনিক থেকে চোরের দল বিভিন্ন ধরণের ওষুধ এবং চিকিৎসার সরঞ্জাম নিয়ে যায়। তিনি আরো জানান, গত ১ মে তারিখেও ক্লিনিকে চুরির ঘটনা ঘটেছিল। তখন থানায় অভিযোগ দিয়েছিলাম। আজও থানায় অভিযোগ দিতে যাচ্ছি। বিষয়টি উর্ধতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে।

স্থানীয়রা আরো জানান, কেশবপুর ইউনিয়নে চুরি-ডাকাতি এখন নিত্য দিনের বিষয় হয়ে দাড়িয়েছে। সাধারন মানুষ শংকায় রাত কাটাচ্ছে। বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আল মামুন জানান, এখনো কোন অভিযোগ পাইনি। তবে আমি ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে খোঁজ নিচ্ছি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments