রবিবার, মে ৫, ২০২৪
Homeসারাবাংলাভূঞাপুরে শিক্ষককে মারপিটের ঘটনায় বখাটে সাগর ও স্বপন গ্রেপ্তার

ভূঞাপুরে শিক্ষককে মারপিটের ঘটনায় বখাটে সাগর ও স্বপন গ্রেপ্তার

আব্দুল লতিফ তালুকদার: টাঙ্গাইলের ভূঞাপুরে ইভটিজিংয়ে প্রতিবাদ করায় দুই শিক্ষককে রাস্তায় আটকিয়ে রড ও ক্রিকেট স্ট্যাম্প দিয়ে পিটিয়ে আহত করার অভিযোগে প্রধান দুই অভিযুক্ত বখাটে ছাত্রকে গ্রেপ্তার করেছে টাঙ্গাইল র‍্যাব-১২, সিপিসি-৩।

গ্রেপ্তারকৃতরা হলো- উপজেলার নিকরাইল ইউনিয়নের পুনর্বাসন এলাকার আলীমের ছেলে সাগর ও ফজলুর হকের ছেলে স্বপন। মারধপিটের ঘটনার শিকার শিক্ষক নজরুল ইসলাম ভূঞাপুর থানায় মামলা দায়ের পর অভিযান চালিয়ে মঙ্গলবার (৩১ মে) রাতে পুনবার্সন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

টাঙ্গাইল-১২, সিপিসি-৩ এর কোম্পানি কমান্ডার মোহাম্মদ আনিসুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, বুধবার (১ জুন) ভোর ৪ টায় নিকরাইলের পুনর্বাসন এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্তদের মধ্যে সাগর ও স্বপনকে গ্রেপ্তার করা হয়। পরে বুধবার সন্ধ্যায় ভূঞাপুর থানা পুলিশের কাছে তাদের হস্তান্তর করা হয়েছে। প্রসঙ্গত, গেল সোমবার টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার সিরাজকান্দি দাখিল মাদরাসার ছাত্রীদের ইভটিজিংয়ে প্রতিবাদ করায় সাগর, স্বপনসহ ৮-১০ বখাটে ক্ষিপ্ত হয়ে সিরাজকান্দি

দাখিল মাদ্রাসার শিক্ষক নজরুল ইসলাম ও শিক্ষক শফিকুলকে মারপিট করে। এ ঘটনায় ভূঞাপুর থানায় মামলা করে ভুক্তভোগী শিক্ষক।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments