শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলানোয়াখালীতে ৩টি চোরাই মোটরসাইকেলসহ গ্রেপ্তার ১

নোয়াখালীতে ৩টি চোরাই মোটরসাইকেলসহ গ্রেপ্তার ১

বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালী সদরে ৩ টি চোরাই মোটরসাইকেলসহ চোর চক্রের এক সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেফতারকৃত সাইদুর রহমান আরিফ(১৯), সদর উপজেলার নিরন্জনপুরের মজিবুল হকের ছেলে।

বৃহস্পতিবার (২ জুন) বিকেলে গ্রেপ্তারকৃত আসামিকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে গতকাল বুধবার রাতে উপজেলার অশ্বদিয়া ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের নিরন্জনপুর থেকে গ্রেপ্তার করা হয় তাকে। নোয়াখালী জেলা পলিশ সুপার (এসপি) মো.শহিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

তিনি আরো জানান,সদর উপজেলার অশ্বদিয়া ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের নিরন্জনপুরে চোরাই মোটরসাইকেল ক্রয় বিক্রয় হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান পরিচালনা করে সাইদুর রহমান আরিফকে ৩টি চোরাই মোটরসাইকেলসহ গ্রেপ্তার করে। এ সময় আরো ৪-৫ জন পালিয়ে যায়। গ্রেপ্তারকৃত ব্যাক্তিকে জিজ্ঞাসাবাদে চোরচক্রের পরিচয় প্রকাশ করে জানান, সে চোরচক্রের একজন সদস্য। তার বিরুদ্ধে একাধিক চুরি মামলা আদালতে বিচারাধীন ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments