রবিবার, মে ১৯, ২০২৪
Homeসারাবাংলাপাঁচবিবিতে চেতনানাশক ঔষধ খাইয়ে শিশু ধর্ষন, লম্পট ধর্ষক আটক

পাঁচবিবিতে চেতনানাশক ঔষধ খাইয়ে শিশু ধর্ষন, লম্পট ধর্ষক আটক

প্রদীপ অধিকারী: জয়পুরহাটের পাঁচবিবিতে কোল্ড ডিংসের সাথে চেতনানাশক ঔষধ মিশিয়ে বাবা মেয়েকে খাইয়ে ১৩ বছরের মেয়েকে ধর্ষন করেছে হায়দার আলী(৫০) নামের এক লম্পট। ঘটনাটি বৃহস্পতিবার ২রা জুন রাতে উপজেলার আওলাই ইউনিয়নের গোড়না গ্রামে ঘটে। পরে গ্রামবাসী কৌশলে ধর্ষক হায়দার আলীকে আটক করে পুলিশে দেয়। সে উপজেলার বিনশিরা গ্রামের মৃত আবুল হোসেনের পুত্র।

স্থানীরা জানায়, বুধবার ঐ মেয়েটির মা ও দাদী উপজেলার ছাতিনালী গ্রামে বিয়ের দাওয়াত খেতে গেলে বাড়ীতে বাবা ও মেয়ে একাই থাকে। সুযোগ বুঝে রাতে লম্পট হায়দার আলী তাদের বাড়ীতে গিয়ে প্রাণ আপের বোতলে চেতনানাশক ঔষধ মিশিয়ে কৌশলে তাকে ও তার বাবাকে খাওয়াই। এর কিছুক্ষণ পড়েই বাবা মেয়ে দুজনেই অচেতন হয়ে পড়ে। আর তখন লম্পট হায়দার আলী মেয়েটির উপর যৌন নির্যাতন চালায়। সকাল ৮/৯ টা হলেও বাড়ীর কারোও কোন সাড়া শব্দ না পেয়ে প্রতিবেশিরা গিয়ে দেখেন আলাদা আলাদা কক্ষে মেয়েটি বিবস্ত্র ও তার বাবা দুজনেই অচেতন হয়ে আছে ।

ঘটনাটি জানাজানি হলে গ্রামবাসী কৌশলে লম্পট হায়দার আলীকে ডেকে আটকিয়ে রেখে পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে ধর্ষককে থানায় নিয়ে আছে। মেয়েটি ও তার বাবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছে।

এবিষয়ে পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ ওসি পলাশ চন্দ্র দেব বলেন, ঘটনায় একজনকে আটক করে আনা হয়েছে। নির্যাতিতরা চিকিৎসাধীন। সুস্থ হয়ে অভিযোগ করলে আইনি প্রক্রিয়া শুরু করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments