রবিবার, মে ৫, ২০২৪
Homeসারাবাংলাপ্রধানমন্ত্রীর ২ কোটি টাকা অনুদানে রংপুর আইনজীবী সমিতির ৬তলা ভবনের ৪ তলা...

প্রধানমন্ত্রীর ২ কোটি টাকা অনুদানে রংপুর আইনজীবী সমিতির ৬তলা ভবনের ৪ তলা ছাদ ঢালাই কাজ শুরু

জয়নাল আবেদীন: প্রধানমন্ত্রী শেখ হাসিনার ২ কোটি টাকা আর্থিক অনুদানের ফলে রংপুর আইনজীবী সমিতির ৬তলা ভবনের ৪ তলা ছাদ ঢালাই কাজ শুরু হয়েছে ।

গতকাল শুক্রবার সকালে ছাদ ঢালাই কাজের উদ্বোধন করেন আইনজীবী সমিতির সভাপতি পাবলিক প্রসিকিউটর মো: আব্দুল মালেক ।এসময় উপস্থিত ছিলেন সমিতির সাধারন সম্পাদক বিজ্ঞ এডভোকেট মোঃ আব্দুল হক প্রামাণিক সাবেক বাম ছাত্র নেতা বিজ্ঞ আইনজীবী রফিকুল ইসলাম মুকুল,পরিষদ সদস্য মো: রুহুল আমিন তালুকদার সহ সিনিয়র জুনিয়র আইনজীবীগণ । সমিতির সাধারন সম্পাদক আব্দুল হক বলেন রংপুর আইনজীবী সমিতির সদস্যদের নির্ধারিত বসার আসন না থাকায় অসংখ্য আইনজীবী গাছতলায় বসে বাদি বিবাদী মক্কেলদের নানা সমস্যার কথা শুনে দায়িত্ব পালন করে আসছেন দীর্ঘদিন থেকে । তিনি বলেন সমিতির সদস্যদের আর গাছতলায় বসতে হবেনা। অল্প সময়ের মধ্যে নির্মান কাজ শেষ হলে আগামি ৫০ থেকে ৬০ বছর আইনজীবীদের বসার সংকট থাকবেনা ।

সভাপতি তাঁর বক্তব্যে বলেন শত শত বছরের এই রংপুর বার এই বারের সুনাম যাতে নষ্ট নাহয় এবং সেবা প্রত্যাশী আইনবঞ্চিত মানুষ যেন সেবা থেকে বঞ্চিতনা হয় সেদিকে সকল আইনজীবীর দৃষ্টি আকর্ষণ করেন ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments