বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জে বসুন্ধরা আই হসপিটাল এন্ড রিসার্চ ইন্সটিটিউট এর বিনামূল্যে চক্ষু শিবির আয়োজিত

চাঁপাইনবাবগঞ্জে বসুন্ধরা আই হসপিটাল এন্ড রিসার্চ ইন্সটিটিউট এর বিনামূল্যে চক্ষু শিবির আয়োজিত

ফেরদৌস সিহানুক শান্ত: বসুন্ধরা আই হসপিটাল এন্ড রিসার্চ ইন্সটিটিউট ও ভিশন কেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে চাঁপাইনবাবগঞ্জে বিনামূল্যে চক্ষু শিবির এর আয়োজন করা হয়।

আজ শুক্রবার সকাল ১০টায় চিকিৎসা সহায়তা কেন্দ্র, রামচন্দ্রপুর হাটের ব্যবস্থাপনায় শহরের শাহনেয়ামতুল্লাহ কলেজে দিনব্যাপি বিনামূল্যে চক্ষু শিবির এর উদ্বোধন ঘোষণা করেন অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট দেবেন্দ্রনাথ উঁরাও।
এই উপলক্ষে উদ্বোধনী অনুষ্ঠানে ডা. আনোয়ার জাহিদের সভাপতি অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট দেবেন্দ্রনাথ উঁরাও, আদিনা সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ড. মাযহারুল ইসলাম তরু, শাহনেয়ামতুল্লা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ হাকিকুল ইসলাম, কৃষ্ণগোবিন্দপুর কলেজের অধ্যক্ষ মোঃ রফিউজ্জামান, ব্যাংকার শিশ আহমেবমদ পারুল, চিকিৎসা সহায়তা কেন্দ্রের সাধারণ সম্পাদক মোঃ আমিনুল ইসলাম, ব্যবসায়ী আলহাজ্ব গোলাপ নবী প্রমূখ।

চিকিৎসা সহায়তা কেন্দ্রের সাধারণ সম্পাদক মোঃ আমিনুল ইসলাম জানান, আজ সকালে জেলার প্রায় ৬’শ মানুষকে বিনামূল্যে চক্ষু চিকিৎসাসহ ওষুধ ও চশমা প্রদান করা হয় এবং চোখের ছানি অপারেশনের জন্য প্রায় ২’শ রোগি বাছাই করা হয়। এদের দ্রুত বিনামূল্যে বসুন্ধরা আই হসপিটাল এন্ড রিসার্চ ইন্সটিটিউটে নিয়ে গিয়ে চোখের অপারেশন করা হবে। এই চক্ষু শিবিরে ৪জন চক্ষু বিশেষজ্ঞসহ ৭জন অংশ নেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments