বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলামুলাদীতে ব্যবসায়ীর গায়েব হওয়া সয়াবিন উদ্ধার, আটক ৩

মুলাদীতে ব্যবসায়ীর গায়েব হওয়া সয়াবিন উদ্ধার, আটক ৩

বাংলাদেশ প্রতিবেদক: মুলাদী বন্দরের ব্যবসায়ীর ১১লাখ টাকার সয়াবিন উদ্ধার করেছে চাঁদপুর মডেল পুলিশ। বৃহস্পতিবার রাত ১২টার দিকে নোয়াখালী জেলার সাইয়া চরজব্বার এলাকা থেকে ট্রাকসহ সয়াবিন উদ্ধার করা হয়। সয়াবিন গায়েবের অভিযোগে ৩জনকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন, লক্ষ্মীপুর জেলার রামগতির চরজঙ্গবি এলাকার বেলায়েত হোসেন খোকনের ছেলে নাইম হোসেন (২৪), খাগরাছড়ির গৌরাঙ্গপাড়া এলাকার আবুল কালামের ছেলে খোকন (৩৪) এবং কুমিল্লা চৌদ্দগ্রামের মাস্টার মুন্সীরহাট এলকার আবুল কাসেমের ছেলে ইসমাইল হোসেন (২৩)।

পুলিশ জানায়, মুুলাদী বন্দরের ব্যবসায়ী ফরিদ আকন সাড়ে ৭টন সয়াবিন লক্ষ্মীপুর জেলার বিসিক শিল্প নগরী এলাকায় পাঠায়। তিনি সয়াবিনগুলো চাঁদপুরের সাকিব ট্রান্সপোর্ট এজেন্সির মালিক দেলোয়ার হোসেন একটি অপরিচিতি ট্রাকে তুলে দেন। কিন্তু ট্রাক চালক সোহেল রানা তাঁর সহযোগীদের কাছে সয়াবিনগুলো দিয়ে দেন। এসময় আটককৃতরা সয়াবিনের বস্তা বদলে ফেলে এবং নোয়াখালী এলাকায় বিক্রির চেষ্টা করে। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ নোয়াখালীর সাইয়া চরজব্বার এলাকা থেকে সয়াবিনসহ ৩জনকে আটক করা হয়। এঘটনায় বৃহস্পতিবার রাতেই ট্রান্সপোর্ট মালিক দেলোয়ার হোসেন বাদী হয়ে ট্রাক চালক ও তার সহযোগীদের বিরুদ্ধে মামলা করেছেন।

চাঁদপুর মডেল থানা পুলিশ পরিদর্শক সুজন কান্তি বড়–য়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ট্রান্সপোর্ট মালিকের সাধারণ ডায়েরির ভিত্তিতে সয়াবিন ও ট্রাকসহ ৩জনকে আটক করা হয়েছে। রাতে মামলা হয়েছে। ট্রাক চালক ও মূল পরিকল্পনাকারীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments