বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাকালাইয়ে আড়াই কোটি টাকা ব্যায়ে দুটি রাস্তার কাজের উদ্বোধন

কালাইয়ে আড়াই কোটি টাকা ব্যায়ে দুটি রাস্তার কাজের উদ্বোধন

শফিকুল ইসলাম: জয়পুরহাটের কালাইয়ে আড়াই কোটি টাকা ব্যায়ে দুটি রাস্তার কাজের উদ্বোধন করেছেন জাতীয় সংসদের হুইপ ও জয়পুরহাট-২ (কালাই-ক্ষেতলাল-আক্কেলপুর) আসনের সাংসদ আবু সাঈদ আল মাহমুদ স্বপন।

শুক্রবার সকালে ফলক উম্মোচনের মাধ্যমে তিনি এ দুটি রাস্তার কাজের উদ্ধোধন করেন। এ সময় কালাই পৌরসভার মেয়র রাবেয়া সুলতানা, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক জাকির হোসেন, কালাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলন, সাধারন সম্পাদক ফজলুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হেলাল উদ্দিন মোল্ল্যাসহ জেলা ও উপজেলা পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পৌরসভা সূত্রে জানা যায়, নগর অবকাঠামো উন্নয়ন (পার্ট-২) প্রকল্পের আওতায় জয়পুরহাট-বগুড়া মহাসড়কের মুখ থেকে কালাই পৌরশহরের ওমর কিন্ডার গার্টেন স্কুল থেকে ডাঁশপুকুর মসজিদ পর্যন্ত ৩০০ মিটার আরসিসি
ঢালায়সহ ৫০০ মিটার কার্পেটিং এবং কালাই-নুনুজ সড়কের মুখ থেকে কালীমহুর মহল্লার বাহির হয়ে সড়াইল মহল্লা পর্যন্ত ১ কিলোমিটার রাস্তার কার্পের্টি কাজের উদ্বোধন করা হয়। এ দুটি কাজে ব্যায় ধরা হয়েছে প্রায় আড়াই কোটি টাকা। রাস্তা দুটির কাজ করছেন রুপনা বিল্ডার্স নামে ঠিকাদারী প্রতিষ্ঠান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments