শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলামুলাদীতে উপজেলা ও পৌর আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল-সমাবেশ

মুলাদীতে উপজেলা ও পৌর আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল-সমাবেশ

বাংলাদেশ প্রতিবেদক: মুলাদীতে উপজেলা ও পৌর আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের আয়োজনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার বেলা ১১টায় নেতাকর্মীরা পৌর সদরের বিভিন্ন সড়কে বিক্ষোভ মিছিল করে দলীয় কার্যালয়ের সামনে সমাবেশ করেন।

দেশ ব্যাপী জামায়াত বিএনপির নৈরাজ্য এবং প্রধানমন্ত্রীকে হুমকির প্রতিবাদে এই বিক্ষোভ মিছিলের আয়োজন করা হয় বলে জানিয়েছেন নেতাকর্মীরা।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল বারী, সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব তারিকুল হাসান খান মিঠু, ভাইস চেয়ারম্যান কাজী মাইনুল আহসান সবুজ, কেন্দ্রিয় যুবলীগের সাবেক সহ-সম্পাদক মো. মিজানুর রহমান হাওলাদার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আলহাজ্ব ছালেহ উদ্দীন হাওলাদার, সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন হাওলাদার, ওমর ফারুক, পৌর আওয়ামী লীগের সভাপতি জিয়াউল আহসান শিপু খান, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন সুমন রাড়ী, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অহেদুজ্জামান আনোয়ার তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সদস্য এসএম কামাল পাশা, রফিকুল ইসলাম বাচ্চু হাওলাদার, সফিপুর ইউনিয়ন চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু মুছা হিমু মুন্সী, উপজেলা যুবলীগের আহ্বায়ক মাস্টার জিয়াউদ্দীন মনির, যুগ্ম আহ্বায়ক আলমগীর হোসেন, শেরই আলম পালোয়ান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক অহিদ খান, সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম হিরণ, পৌর স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আলহাজ্ব আ. রব হাওলাদার, উপজেলা মুক্তিযোদ্ধা প্রজন্ম নেতা অলিউল্লাহ খান মিমন, উপজেলা ছাত্রলীগের সভাপতি জুবায়ের আহমেদ জুয়েল, সাধারণ সম্পাদক কাজী মুরাদ হোসেন, পৌর ছাত্রলীগের সভাপতি জুনায়েত আহসান খান তিলক, সাধারণ সম্পাদক জুয়েল হাওলাদার, উপজেলা ছাত্রলীগ নেতা অ্যাডভোকেট তানভীর আহমেদসহ উপজেলা, পৌর ও ইউনিয়ন আওয়ামী লীগ এবং অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments