বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাপ্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে টাঙ্গাইলে বিক্ষোভ মিছিল

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে টাঙ্গাইলে বিক্ষোভ মিছিল

আবুল কালাম আজাদ: বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে টাঙ্গাইলে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা আ’লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

শনিবার সকালে শহরের শহীদ স্মৃতি পৌর উদ্যান থেকে একটি বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে পুনরায় পৌর উদ্যানে এসে সমাবেশ করা হয়। এতে সভাপতিত্ব করেন,জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পষিদের প্রশাসক,একুশে পদক প্রাপ্ত ফজলুর রহমান খান ফারুক।

এসময় বক্তব্য রাখেন,জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও টাঙ্গাইল-৮(বাসাইল- সখিপুর) আসনের এমপি অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম জোয়াহের,টাঙ্গাইল সদর আসনের এমপি মো.ছানোয়ার হোসেন, টাঙ্গাইল-২(গোপালপুর -ভুয়াপুর) আসনের এমপি তানভীর হাসান ছোট মনির, টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনছারী প্রমুখ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments