শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলামানিকগঞ্জের ফায়ার ফাইটার রানার দাফন সম্পন্ন

মানিকগঞ্জের ফায়ার ফাইটার রানার দাফন সম্পন্ন

বাংলাদেশ প্রতিবেদক: চট্টগ্রামের সীতাকুণ্ডে বিএম কনটেইনার ডিপোর আগুন নেভাতে গিয়ে মারা যাওয়া ফায়ার ফাইটার রানা মিয়ার (২২) দাফন সম্পন্ন হয়েছে।
সোমবার সকাল ৮টার দিকে মানিকগঞ্জের শিবালয় উপজেলার নবগ্রামে রাষ্ট্রীয় মর্যাদায় তার দাফন সম্পন্ন হয়।

এর আগে সোমবার সকাল ৭টায় চট্টগ্রাম থেকে একটি অ্যাম্বুলেন্সে করে মরদেহ গ্রামের বাড়ি শিবালয় উপজেলার নবগ্রাম গ্রামে পৌঁছে। এ সময় পরিবারের সদস্য, স্বজন ও বন্ধুদের আহাজারিতে এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়। ফায়ার সার্ভিস ও সিভিল ডিভেন্সের পক্ষ থেকে রানার কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

সকাল ৮টায় স্থানীয় নবগ্রাম খেলার মাঠে তার জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় কয়েকশ মানুষের সাথে শিবালয় উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদুর রহমানসহ ফায়ার সার্ভিস বিভাগের কর্মকর্তারা অংশ নেন। পরে যথাযোগ্য মর্যাদায় তাকে সামাজিক কবরস্থানে দাফন করা হয়।

রানা মিয়া শিবালয় উপজেলার নবগ্রামের পান্নু মিয়ার বড় ছেলে। তিনি চট্টগ্রামের কুমিরা ফায়ার স্টেশনে ফায়ার ফাইটার হিসেবে কর্মরত ছিলেন। ২০২০ সালে তিনি চাকরিতে যোগ দেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments