শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলারংপুর জেলা রোভারের মাল্টিপারপাস ওয়ার্কশপ অনুষ্ঠিত

রংপুর জেলা রোভারের মাল্টিপারপাস ওয়ার্কশপ অনুষ্ঠিত

জয়নাল আবেদীন: বাংলাদেশ স্কাউটস রংপুর জেলা রোভারের মাল্টিপারপাস কর্মশালা গতকাল দিন ব্যাপি পলিটেকনিক ইনস্টিটিউটের রোভার জোনে অনুষ্ঠিত হয়েছে।

জেলা রোভারের কমিশনার ও বেগম রোকেয়া কলেজের ইসলামের ইতিহাস বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ডক্টর আরেফিনা বেগমের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য জেলা সম্পাদক ও পলিটেকনিক ইনস্টিটিউট এর শিক্ষক মহাদেব কুমার গুন, জেলা রোভারের রোভার লিডার ও রাধাকৃঞ্চপুর কলেজের সহকারী অধ্যাপক আব্দুর রহমান মিন্টু, জেলা রোভারে কোষাধক্ষ ও মডেল কলেজের প্রভাষক সৈয়দ মাহবুবার রহমান সোহেল, জেলা রোভারের সহকারী কমিশনার ও রিট পলিটেকনিক ইনস্টিটিউটের আর এস এল মো: খালেদুল ইসলাম , জেলা রোভারের সহকারী কমিশনার ও ব্রাদার হুড ওপেন স্ক্উাঁস গ্রæপের কোষাধ্যক্ষ মো: আশিকুর রহমান , রংপুর টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের আর এস এল ও সহকারী কমিশনার মো: হারুন অর রশিদ সরকার,কাউনিয়া কলেজের প্রভাষক ও আর এস এল আবু মো: আহসান সিদ্দিক,রিট পলিটেকনিক এর সহকারী আর এস এল মো: রিফাত ইসলাম, মডেল কলেজের প্রভাষক ও আর এস এল রাহাত পারভীন।

মাল্টিপারপাস ওয়ার্কশপে আগামী ২০২২-২৩ অর্থবছরের রংপুর জেলা রোভারের বার্ষিক কর্মপরিকল্পনা প্রণয়ন করা হয়। এই ওয়ার্কশপ বিভিন্ন কলজের রোভার ও গার্ল ইন রোভারা উপস্থিত ছিলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments