শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাজয়পুরহাটে মসজিদের ইমামকে কুপিয়ে হত্যা

জয়পুরহাটে মসজিদের ইমামকে কুপিয়ে হত্যা

শফিকুল ইসলাম: জয়পুরহাটের কালাইয়ে মোহসীন আলী নামে এক মসজিদের ইমামকে কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা। বুধবার সকালে পুলিশ উপজেলার করিমপুর ত্রিমোহনী মোলামগাড়ী সড়কের পাশ থেকে তার মরদেহ উদ্ধার করে। কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈন উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত ইমাম মোহসীন আলী কালাই উপজেলার বেলঘড়িয়া গ্রামের মোহাম্মদ আলীর ছেলে। কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মঈন উদ্দিন জানান, মোহসীন আলী তার নিজ গ্রামের একটি মসজিদের ইমাম ছিলেন। এর পাশাপাশি বিভিন্ন এলাকায় বাড়ি বাড়ি গিয়ে প্রাইভেট শিক্ষক হিসাবে আরবী পড়াতেন। এর ধারাবাহিকতায় গতকাল মঙ্গলবার বিকালে প্রাইভেট পড়ানোর কথা বলে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে যাননি।

বুধবার সকালে কৃষকরা ফসলের মাঠে কৃষি কাজ করতে গিয়ে মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেন। খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মরদেহটি জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে পাঠানো হয়েছে । ওসি আরো জানান, পূর্ব শত্রুতার জের ধরে ঘটনাস্থলে ডেকে এনে তাকে হত্যা করা হতে পারে বলে পুলিশ প্রাথমিক ভাবে ধারনা করছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments