শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাহাতিরঝিলে গণমাধ্যমকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার

হাতিরঝিলে গণমাধ্যমকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার

বাংলাদেশ প্রতিবেদক: রাজধানীর গুলশানে হাতিরঝিল লেক পাড় এলাকা থেকে এক গণমাধ্যমকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তার নাম আব্দুল বারী। তিনি বেসরকারি টেলিভিশন ডিবিসি নিউজের সিনিয়র এক্সিকিউটিভ প্রডিউসার হিসেবে কর্মরত ছিলেন।

বুধবার সকালে ওই এলাকার সড়কের পাশ থেকে রক্তাক্ত অবস্থায় নিহত ব্যক্তির ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করে গুলশান থানা পুলিশ। পুলিশের ধারণা, ৭-৮ ঘণ্টা আগে তাকে হত্যা করা হয়ে থাকতে পারে।

লাশ উদ্ধার করার তথ্য নিশ্চিত করেছেন গুলশান থানার ওসি এসএম কামরুজ্জামান।

পুলিশ জানায়, সকালে ছিন্নমূল কয়েকজন শিশু লেক পাড়ে একজনের লাশ দেখে পুলিশ সদস্যদের জানায়। পরে ঘটনাস্থলে গুলশান থানার পুলিশ সদস্যরা এসে লাশ উদ্ধার করে।

পূর্ব শত্রুতার জের ধরেই এ হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি ছোরাও পাওয়া গেছে।

এর আগে চলতি বছরের ১৯ জানুয়ারি রাতে হাতিরঝিল এলাকা থেকে রক্তাক্ত অবস্থায় দৈনিক সময়ের আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক হাবিব রহমানের (৪০) লাশ উদ্ধার করে পুলিশ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments