বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলানোয়াখালীতে মোটরসাইকেল আরোহী নিহত

নোয়াখালীতে মোটরসাইকেল আরোহী নিহত

বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এ দুর্ঘটনায় মোটরসাইকেলের চালক হামিদ (২১) গুরুতর আহত হয়েছেন।

নিহত মো. ফয়সাল (২০) উপজেলার ৮ নং বেগমগঞ্জ ইউনিয়নের মোহাব্বতপুর গ্রামের কাবিল মুন্সি বাড়ির আলী হোসেনের ছেলে।

গতকাল বুধবার রাত সাড়ে ১১টায় উপজেলার মীর ওয়ারিশপুর ইউনিয়নের চৌরাস্তা-সোনাইমুড়ী সড়কের দোফা বাড়ির দরজায় এ ঘটনা ঘটে।
জানা যায়, গতকাল বুধবার রাত ১১টার দিকে মীর ওয়ারিশপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন থেকে মোটরসাইকেল যোগে ফিরছিলেন ফয়সাল ও হামিদ। এ সময় মীর ওয়ারিশপুর ইউনিয়নের চৌরাস্তা-সোনাইমুড়ী সড়কের দোফা বাড়ির দরজায় মোটরসাইকেলটি পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে আরেকটি যানবাহনের সঙ্গে ধাক্কা লাগে। এতে ফয়সাল ঘটনাস্থলেই মারা যান। পরে গুরুতর আহত অবস্থায় হামিদকে উদ্ধার করে স্থানীয়রা ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে। করতে পারেননি স্থানীয়রা।

চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার ওসি মৃদুল কান্তি কুরি বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরো জানান, কোন অভিযোগ না থাকায় রাতেই স্বজনদের কাছে নিহতের মরদেহ হস্তান্তর করা হয়ছে। দুর্ঘটনাস্থলে কেউ না থাকায় দুর্ঘটনার কারণ জানা যায় নি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments