লিটন মাহমুদ:জমি সংক্রন্ত বিরোধকে কেন্দ্র করে মুন্সীগঞ্জে সাংবাদিক সাকিব আহম্মেদ বাপ্পির উপর সন্ত্রাসী হামলা ঘটনা ঘটেছে। শুক্রবার দুপুর ১২ টার দিকে শহরের হাটলক্ষিগঞ্জ এলাকায় এই সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শিরা জানান, ৩ নং ওয়ার্ড কাউন্সিলর মুকবুল হোসেন এর সামনে তার আপন ছোট ভাই আনোয়ার হোসেন ও সুমন নামের দুই সন্ত্রাসী সাকিবের উপর হামলা চালিয়ে এলোপাথারি মারধর করে। পরে স্থানীয়রা এগিয়ে এসে সাকিবকে উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করে।

সন্ত্রাসী হামলায় আহত সাকিব হোসেন বাপ্পি জানান, দুইদিন আগে ও আনোয়ার হোসেন ও মোল্লাচরের ভূমিদস্যু সন্ত্রাসী সুমন নামের দুই সন্ত্রাসী আমাদের বাসায় এসে চাঁদা দাবি করলে আমি প্রতিবাদ করি। তারা ভুয়া কাগজ করে জমি জোর করে দখলে নিতে চায়। দাবীকৃত জমি ছেড়ে না দেয়ায় আজ দুপুরের আমার বাড়ির সামনে আমাকে এলোপাথারি মারধর করে পরে স্থানীয়রা এগিয়ে আসলে তারা আমাকে রেখে চলে যায়। পরে মুন্সিগঞ্জ সদর থানায় লিখিত অভিযোগ ও করেছে আমি। এ বিষয়ে মুন্সিগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ তারিকুজ্জামান বলেন জমি সংক্রান্ত বিরোধের জেরে কিল ঘুষির ঘটনা ঘটেছে এ বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Previous articleমহানবীকে কটূক্তির প্রতিবাদে গোমস্তাপুরে মুসল্লিদের বিক্ষোভ মিছিল
Next articleঅস্ত্র দেখিয়ে ছাত্রীদের ধর্ষণকারী ‘সিরিয়াল রেপিস্ট’ শামীম গ্রেফতার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।