গিয়াস কামাল: সোনারগাঁও পৌরসভার সাহাপুর এলাকায় কীটনাশক পানে রেহেনা আক্তার (৩৫) নামের এক নারীর মৃত্যু হয়েছে। গতকাল সোমবার রাত সাড়ে ১২টার দিকে তিনি কীটনাশক পান করে মুমূর্ষু অবস্থায় তিনি চিকিৎসার জন্য ঢামেকে নিয়ে যান। অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক রাত ৩টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের ভাই তুহিন জানান, তাদের গ্রামের বাড়ি কুমিল্লার লালমাই থানার জগতপুর গ্রামে। বর্তমানে তারা সোনারগাঁও পৌর এলাকার সাহাপুর গ্রামে বাসা ভাড়া নিয়ে থাকতেন। নিহত রেহেনার দুই ছেলে সন্তান রয়েছে। তিনি আরো জানান, তার বোনের স্বামী জুয়া খেলতেন। আর এ নিয়ে তাদের মধ্যে প্রায় সময় ঝগড়া লেগে থাকত। এসব ঘটনায় আমার বোনকে প্রায় সময় মারধর করতো। সোমবার রাতে ঘরের কিছু জিনিসপত্র বন্ধক রেখে জুয়া খেলতে যাওয়ার সময় আমার বোন তার স্বামীকে বাঁধা দেয়। পরে তাদের দুজনের মধ্যে ঝগড়া হয়, এক পর্যায়ে বোনকে মারধর করায় অভিমান করে ঘরে এসে কীটনাশক পান করে আত্মহত্যা করে।

Previous articleসোনারগাঁওয়ে কাঁচপুর মহাসড়কে অবৈধ স্থাপনা উচ্ছেদ
Next articleদ্বিতীয় পদ্মা সেতু নির্মাণের সুযোগ নিতে চায় জাপান
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।