বুধবার, মে ২৯, ২০২৪
Homeসারাবাংলা'মাদকের বিরুদ্ধে পরিবার থেকেই সচেতন হতে হবে'

‘মাদকের বিরুদ্ধে পরিবার থেকেই সচেতন হতে হবে’

জি.এম.মিন্টু: যশোরের অতিরিক্ত জেলা ম্যাজিট্রেট মোঃ কাজী সায়েমুজ্জামান বলেছেন, মাদকের বিরুদ্ধে পরিবার থেকেই সচেতন হতে হবে। পরিবারের সন্তানরা কোথায় যায়, কি করে, কার সাথে মেলামেশা করে সে সম্পর্কে সব সময় খোঁজ খবর রাখতে হবে। অন্যথায় সন্তানরা মাদকে আসক্ত হলে পরিবারকে তা ভোগ করতে হয়।

বৃহস্পতিবার সকাল ১০টার সময় যশোর সদর উপজেলা ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর যশোর আয়োজিত মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে সামাজিক আন্দোলন গড়ে তোলার লক্ষ্য সমন্বিত কর্মপরিকল্পনা প্রণয়নে কর্মশালায় প্রধান অতিতির বক্তক্তব্যে তিনি এসব কথা বলেন। যশোর সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা জনাব অনুপ দাসের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিট্রেট জনাব মোঃ কাজী সায়েমুজ্জামান, বিশেষ অতিথি ছিলেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর যশোরের উপ-পরিচালক হুমায়ুন কবির খন্দকার, ইসলামিক ফাউন্ডেশন যশোরের উপপরিচালক বিল্লাল বিন কাশেম প্রমূখ।

অনুষ্ঠানে সদর উপজেলার সকল কর্মকর্তা ও জন প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে মূল প্রবন্ধ উপস্থাপন করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর যশোরের উপপরিচালক হুমায়ুন কবির খন্দকার। এসময় তিনি বলেন, মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে সামাজিক আন্দোলন গড়ে তোলার জন্য সমন্বিত কর্মপরিকল্পনা প্রণয়নের মধ্যমে দেশ থেকে মাদক বির্মূক করা সম্ভব।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments