রবিবার, মে ১৯, ২০২৪
Homeসারাবাংলাভদ্রবেসে প্রাইভেট কার নিয়ে ছাগল চুরি করতে গিয়ে জনগণের ধাওয়া খেয়ে গাড়ি...

ভদ্রবেসে প্রাইভেট কার নিয়ে ছাগল চুরি করতে গিয়ে জনগণের ধাওয়া খেয়ে গাড়ি ছেড়ে পলায়ন

জয়নাল আবেদীন: ভদ্রবেসে প্রাইভেট কার থামিয়ে ছাগল চুরি করে পালাতে গিয়ে জনগণের গণপিটুনির ভয়ে ধাওয়া খেয়ে গাড়ি ছেড়ে পালিয়ে যায়। এই চাঞ্চল্যকর ঘটনা গতকাল বুধবার দুপুরে রংপুর সদর উপজেলার কেশবপুর বানিয়াপাড়া এলাকায় ।

রংপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজার রহমান জানান, বুধবার দুপুরে রংপুর সদর উপজেলার কেশবপুর বানিয়াপাড়া এলাকায় একটি প্রাইভেট কার রাস্তায় ব্রেক করে কয়েকটি ছাগল চুরি করে । এসময় লোকজন তাদের চুরির ঘটনা দেখে ফেললে গণপিটুনির ভয়ে আতংকে গাড়ি রেখে পালিয়ে যায়। পরে রংপুর মেট্রোপলিটন কোতোয়ালি থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রাইভেট কার ও ৫টি ছাগল উদ্ধার করে থানায় নিয়ে আসে ।

পুলিশ জানায় ছাগল চুরি করে পালানোর সময় গাড়িটি থামানোর জন্য একটি মোটরসাইকেল দিয়ে গতিরোধের চেষ্টা করা হয়। কিন্তু তারা মোটরসাইকেলটিকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এ সময় রাস্তায় থাকা আরও একটি ছাগলকে পিষ্ট করে গাড়িটি। এতে ঘটনাস্থলেই ছাগলটি মারা যায়। পুলিশ জানান, উদ্ধার হওয়া ৫টি ছাগল ও গাড়ি থানায় রয়েছে। গাড়ির মালিক ও ঘটনার সংশ্লিষ্টদের ধরতে অভিযান অব্যাহত আছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments