বাংলাদেশ প্রতিবেদক: সিলেটের বিয়ানীবাজারে বসতঘরের ভেতর থেকে ভাসমান অবস্থায় বাহার উদ্দিন (৬২) নামে এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছেন স্বজনরা।

বৃহস্পতিবার সকালে উপজেলার কুড়ারবাজার ইউনিয়নের বৈরাগীর খশির এলাকায় আশ্রয়কেন্দ্রে থেকে বাড়ি গিয়ে স্ত্রী ও সন্তানরা ঘরের ভেতরের পানিতে বৃদ্ধের ভাসমান লাশ দেখতে পান। পরে স্থানীয়দের সহায়তা লাশটি বৈরাগীবাজার সিনিয়র মাদ্রাসায় নিয়ে আসেন। তাদের পারিবারিক কবরস্থানে পানি থাকায় অন্য কোথাও দাফনের চেষ্টা করছেন তার স্বজনরা।

নিহত বাহার উদ্দিনের বড় মেয়ে রাবেয়া আক্তার জানান, বাড়িতে পানি উঠায় গত দুই দিন ধরে তারা সবাই খশির সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আশ্রয়কেন্দ্রে অবস্থান করছেন। মঙ্গলবার রাতে বাবা বাড়ি দেখার জন্য আশ্রয়কেন্দ্র থেকে বের হন। রাতে আশ্রয়কেন্দ্রে ফিরে না আসায় তারা বিভিন্ন স্বজনদের কাছে ফোনে খবর নেন। তাদের কারো বাড়িতে তিনি জাননি এমন খবরে তাদের দুঃচিন্তা বাড়তে থাকে। পরে ভোরে তারা তার সন্ধানে বাড়িতে গিয়ে ঘরের খাটের পাশে লাশ দেখতে পান।পরে প্রতিবেশী ও স্বজনদের সহযোগীতায় লাশ উদ্ধার করে নৌকা যোগে বৈরাগীবাজার সিনিয়র মাদরাসায় নিয়ে আসেন।

বিয়ানীবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা আশিক নূর বলেন, বৃদ্ধ বাহার উদ্দিনের মৃত্যুর বিষয়টি জেনেছি। তার পরিবারে সাথে কথা বলার চেষ্টা করা হচ্ছে।

Previous articleনোয়াখালীতে বিদ্যুৎস্পৃষ্টে ব্যবসায়ীর মৃত্যু
Next articleচাঁপাইনবাবগঞ্জে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।