মুখলেসুর রাহমান সুইট: কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয়ও পদ্মা সেতুর উদ্বোধন শামিল হয়েছে।দিনটি উপলক্ষে আনন্দ র‌্যালি করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। শনিবার (২৫ জুন) সকাল সাড়ে নয়টায় দিকে ভিসি প্রফেসর ড. শেখ আবদুস সালামের নেতৃত্বে প্রশাসন ভবন চত্বর থেকে র‌্যালিটি বের করা হয়।

র‌্যালিতে বিভিন্ন বিভাগের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা, কর্মচারীসহ বিভিন্ন সামাজিক সংগঠন ও ছাত্রলীগের নেতাকর্মীরা অংশ নেন। র‌্যালিতে বিভিন্ন বিভাগের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা, কর্মচারীসহ বিভিন্ন সামাজিক সংগঠন ও ছাত্রলীগের নেতাকর্মীরা অংশ নেন।

তার পরের দিকে বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান প্রজেক্টরের মাধ্যমে সরাসরি প্রদর্শন করা হয়।

সম্প্রচার অনুষ্ঠান শেষে বক্তব্য রাখেন ভিসি প্রফেসর ড. শেখ আবদুস সালাম বলেন, পদ্মা শুধু একটি সেতু নয়। এটি আমাদের গর্ব আমাদের অহংকার। শত বাধা পেরিয়ে গড়ে উঠা এই সেতু আমাদের সক্ষমতার প্রতীক। অনেকেই মনে করছে পদ্মাসেতু আমাদের আঞ্চলিক যোগাযোগ ব্যাবস্থাকে উন্নত করবে। কিন্তু এটি শুধু আঞ্চলিক যোগাযোগ ব্যাবস্থাকেই উন্নত করবেনা ভবিষ্যতে বিশ্ব যোগাযোগ ব্যাবস্থাতেও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আমি আশা করছি।

Previous articleচাঁপাইনবাবগঞ্জে পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে বিচার বিভাগের বর্ণাঢ্য আয়োজন
Next articleপদ্মা সেতু প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের রোল মডেল
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।