বাংলাদেশ প্রতিবেদক: রাজধানীতে মোটরসাইকেলের যাত্রী সেজে রাজা মিয়া (৩০) নামে এক পাঠাও চালককে গলা কেটে হত্যা করেছে ছিনতাইকারী। এ ঘটনায় কাউসার আহমেদ (২২) নামে ওই ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার দিবাগত মধ্যরাতে পল্লবী থানার ধ ব্লকে এ ঘটনা ঘটে।

পল্লবী থানার পরিদর্শক (তদন্ত) মোঃ আহাদ আলী জানান, রাত আনুমানিক দেড়টার দিকে ওই ছিনতাইকারী কালশী মোড় থেকে পাঠাও চালক রাজামিয়াকে গাবতলী যাওয়ার জন্য ভাড়া করে। পরে চালাকি করে তাকে পল্লবী নিয়ে যায়। সেখানে ছুরি দিয়ে রাজা মিয়ার গলা কেটে হত্যা করে মোটরসাইকেল, মোবাইল ও টাকা নিয়ে পালিয়ে যায়।

তিনি আরো জানান, বিষয়টি জানতে পেরে আমরা ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে আশপাশের থানা এলাকায় জানাই। নিহত রাজা মিয়া রুপনগর থানার আরামবাগ এলাকায় থাকতো। তার বাড়ি শেরপুর জেলায়।

পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পারভেজ ইসলাম বলেন, ছিনতাইকারী কাউসার আহমেদকে সাভারের বিরুলিয়া এলাকার আক্রাইন বাজার থেকে আটক করা হয়েছে। এ সময় তার কাছ থেকে রাজা মিয়াকে হত্যায় ব্যবহৃত ছুরি, মোটরসাইকেল, মোবাইল ও কাগজপত্র উদ্ধার করা হয়।

Previous article‘বন্যায় দুর্গতদের পাশে দাঁড়ানো ইবাদত’
Next articleকেশবপুরে নকল ও ভেজাল ধান বীজ বিক্রয়ের অপরাধে ৫ ব্যবসায়ীকে জরিমানা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।