ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জের চককীর্ত্তি তে নিজ বাড়িতে বিদ্যুৎ এর লাইনে কাজ করতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে সাইরুল ইসলাম নামের এক যুবক মারা গেছেন।

শনিবার(২ জুলাই) সকাল সাড়ে ৯ টার দিকে এ ঘটনা ঘটে। মৃত্যু সাইরুল ইসলাম(১৯) জেলার শিবগঞ্জ উপজেলার চককীত্তি ইউনিয়নের প্রথম চককীত্তি গ্রামের কাদেল হোসেনর ছেলে।

চককীর্তি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন আনু মিয়া জানান সকালে সাইরুল তার নিজ বাড়িতে বৈদ্যুতিক লাইনে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হলে স্থানীয়দের সহায়তায় তার পরিবারের লোকজন শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসার জন্য নিয়ে আসেন। এসময় শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এই ব্যাপারে শিবগঞ্জ থানার ওসি চৌধুরী জুবায়ের আহমেদ জানান, ইতিমধ্যেই বিষয়টি তিনি জেনেছেন এবং আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

Previous articleরূপপুর পারমাণবিকের দোভাষীর বিরুদ্ধে প্রতারণার অভিযোগ
Next article‘খালেদা জিয়া গৃহবন্দী, আপনারা পানিবন্দী’
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।