বাংলাদেশ প্রতিবেদক: মুন্সীগঞ্জের সিরাজদিখানে আরশাদ মোড়ল (৪৭) নামে এক অটোরিকশা চালককে জবাই করে হত্যা করে অটোরিকশা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। উপজেলার ইছাপুরা ইউনিয়নের লালবাড়ি নামক স্থানে এঘটনা ঘটে।শনিবার ২ জুলাই বেলা সাড়ে ১১টায় পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

নিহত আরশাদ মোড়ল টঙ্গীবাড়ী উপজেলার বেতকা ইউনিয়নের খিলপাড়া গ্রামের মিনার চান মোড়লের ছেলে।তিনি ৩ মেয়ে ১ ছেলের জনক।

নিহতের ছোট ভাই নাসির মোড়ল (৪৫) জানায়,শুক্রবার ১জুলাই বিকেল ৪টার দিকে আমরা বড় ভাই আরশাদ মোড়ল বাড়ি থেকে ব্যাটারিচালিত অটোরিক্সা নিয়ে বের হয়ে আর বাড়ি ফিরেনি।শনিবার ২ জুলাই সকালে স্থানীয় লোকজন উপজেলা সিরাজদিখান-ইছাপুরা সড়ক সংলগ্ন লালবাড়ি এলাকার জামাল উদ্দিনের জমিতে একটি জবাই করা মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। আমরা পুলিশের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আমার ভাইয়ের মরদেহ সনাক্ত করি।

সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ একে এম মিজানুর রহমান বলেন,এক পথচারীর মুঠোফোনের মাধ্যমে লাশের খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহ উদ্ধার করি। ইতিমধ্যে মরদেহের পরিচয় সনাক্ত হয়েছে ।মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরী করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Previous articleতাহিরপুরে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করল বিজিবি
Next articleডিমলায় নদীর স্রোতে রাস্তায় ভাঙ্গন, দ্রুত ব্যবস্থা নিতে এলাকাবাসীর দাবি
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।