প্রদীপ অধিকারী:  জয়পুরহাটের পাঁচবিবিতে বীর মুক্তিযোদ্ধা কায়সার আলী মন্ডলের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে। সোমবার রাত ১ টায় দানেজপুর মন্ডলপাড়া নিজ বাড়ীতে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর। তিনি স্ত্রী, ১পুত্র ও ১ কন্যাসহ অসংখ্য গুণাগ্রাহী রেখে গেছেন। তিনি ১৯৭১ সালে মুজিব বাহিনীতে যুক্ত হয়ে ৭নং সেক্টরের অধীন ধলাহার, সারিয়াকান্দি ও বগুড়া অঞ্চলে মহান মুক্তিযুদ্ধে অংশ গ্রহণ করেন।

সোমবার বেলা দু’টায় জানাজা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় গোপালপুর গ্রামের পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মনিরুল শহীদ মুন্না, উপজেলা নির্বাহী অফিসার বরমান হোসেন, সাবেক পৌর মেয়র আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব, থানার অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র দেব, মুক্তিযুদ্ধের সংগঠক-গবেষক ও সংস্কৃতি কর্মী আমিনুল হক বাবুল, জয়পুরহাট চেম্বার অব কমার্সের সাবেক সভাপতি আব্দুল হাকিম মন্ডল, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মিছির আলী মন্ডল, জয়পুরহাট জেলা মটর শ্রমিক ইউনিয়নের সভাপতি জাহাঙ্গীর আলম চৌধুরী, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আবু বকর সিদ্দিক মন্ডল, সাধারণ সম্পাদক জিহাদ হোসেন মন্ডল, বালিঘাটা বহুমুখী সমবায় সমিতির সভাপতি আবু হাসনাত মন্ডল হেলালসহ অনেকে।

Previous articleসমন্বিত পরিদর্শন টিমের ঢাকার বাণিজ্যিক ভবনসমূহ পরিদর্শন শুরু
Next articleকোম্পানীগঞ্জে অটোরিকশা-পিকঅ্যাপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ২
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।