পাভেল মিয়া: কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে টাকা না দেয়ায় বাবার উপর অভিমান করে ষষ্ঠ শ্রেণির এক ছাত্র ফাঁসি দিয়ে আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলায় পাইকেরছড়া ইউনিয়নের ছিট পাইকের ছড়া গ্রামে।

মৃত ওই ছাত্রের নাম নুর- ইসলাম (১২)। সে ওই গ্রামের মহির উদ্দিনের পুত্র। রোববার (৩ জুন) রাতে বাড়ির পাশে জঙ্গলে একটি গাছের সাথে রশিতে ঝুলে সে আত্মহত্যা করে।

পাইকেরছড়া ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করেন। পরিবারের বরাত দিয়ে ইউপি চেয়ারম্যান জানান, নিহত নুর-ইসলাম উপজেলার ছিট পাইকেরছড়া নিম্ন মাধ্যমিক বিদ‍্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র ছিল। ঘটনার রাতে নুর ইসলাম তার বাবার কাছে টাকা চায়। তার বাবা টাকা না দিয়ে রাগারাগি করে।

সকালে তার বাবা ঘরে গিয়ে নুর ইসলাম কে না পেয়ে পরিবারের লোকজন ও এলাকাবাসীসহ খোজাখুজি করার পর বাড়ির পাশের জঙ্গলে গাছের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরিবারের ধারণা বাবার উপর অভিমান করে সে আত্মহত্যা করেছে। এ বিষয়ে ভূরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন বলেন, কোন অভিযোগ না থাকায় পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। একটি ইউডি মামলা হয়েছে।

Previous articleকোম্পানীগঞ্জে অটোরিকশা-পিকঅ্যাপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ২
Next articleফুলবাড়ীতে খেলার মাঠে শহীদমিনার নির্মাণ, ক্ষুব্ধ এলাকাবাসী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।