সুমন গাজী: গাজীপুরে মহা সড়কে ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা ডাকাত দলের ৯ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১. ডাকাত দলের এই সদস্যরা দীর্ঘদিন ধরে সড়ক মহা সড়কে গাছ ফেলে ডাকাতি করে আসছিল।

সোমবার (৪ জুলাই) দুপুরে র‌্যাব-১-এর মিডিয়ার সহকারী পরিচালক নোমান আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে রবিবার (৩ জুলাই) দিবাগত রাত ১টায় মহানগরের গাছা থানার ঝাঁজর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃতরা হলো- গাইবান্ধার মফিজ উদ্দিন শেখের ছেলে শহিদুল ইসলাম (৩৪), রংপুরের মৃত আব্দুল জব্বারের ছেলে আয়নাল হক (৩৯), মৃত খয়রুজ্জামানের ছেলে আলু মিয়া (৫৭), মৃত সাইফুল ইসলামের ছেলে আজিজুল ইসলাম আইনুল (৩২), মৃত বিনোদ চন্দ্র মহন্ত বিপনের ছেলে উজ্জশ চন্দ্র মহন্ত (২৭), গাইবান্ধার খোকন মিয়ার ছেলে সজিব (৩৩), মৃত কিনার আলী খন্দকারের ছেলে শহিদ মিয়া (৩৮), বাদশা তশিলদার ওরফে নজরুল ইসলামের ছেলে রনি সরকার (২৪) এবং নীলফামারীর মৃত টিপু সুলতানের ছেলে আব্দুল হাকিম ওরফে গাটু মিয়া (৪০)।

গ্রেফতারকৃতদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত একটি বিদেশি পিস্তল, একটি ওয়ান শুটারগান, একটি ম্যাগাজিন, দুই রাউন্ড পিস্তলের গুলি, দুটি ওয়ান শুটার গানের গুলি, দুটি ছোরা, একটি রামদা, একটি দা ও একটি করাত উদ্ধার করা হয়।র‌্যাব কর্মকর্তা নোমান আহমেদ বলেন, ‘গ্রেফতারকৃতরা ঈদুল আজহা উপলক্ষে মহাসড়কে ডাকাতির জন্য গাছা থানার ঝাঁজর এলাকায় সংঘবদ্ধ হয়েছিল। গোপন সংবাদের ভিত্তিতে রবিবার মধ্যরাতে ওই এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে একাধিক ডাকাতির মামলা রয়েছে। জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করেছে, সড়ক-মহাসড়কের নির্জন স্থানে রাতের আঁধারে গাছ ফেলে যাত্রীদের জিম্মি করে টাকা ও স্বর্ণালঙ্কারসহ মূল্যবান মালামাল লুট করে নিয়ে যায়।

Previous articleরংপুরেহিফজখানার দুই ছাত্রকে বলৎকারের অভিযোগে শিক্ষক জেল হাজতে
Next articleডাক্তারের কাণ্ড, মৃত ব্যক্তিকে উন্নত চিকিৎসার জন্য রেফার্ড !
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।