গিয়াস কামাল: নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের বৈদ্যের বাজার ইউনিয়নের ৬’শত গরীব, দুস্থ মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছেন বিশিষ্ট সমাজ সেবক এবং খংসারদী সরকারি প্রাথমিক বিদ্যালয় ও খংসাদী এসি জামে মসজিদের সভাপতি আলহাজ্ব মোতালেব প্রধান।

বৃহস্পতিবার (৭ জুলাই) খংসারদী প্রাথমিক বিদ্যালয় মাঠে বৈদ্যের বাজার ইউনিয়নের ২০টি গ্রামের ৬’শত গরীব, দুস্থ মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। বিতরণকৃত প্যাকেটে ছিল পিয়াজ, আলু, তৈল, সেমাই, চিনি, মসলা। আলহাজ্ব মোতালেব প্রধান বলেন, প্রতিবছরের ন্যায় এবারও আমি ও আমার পরিবারের পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ করছি। আমি সবসময় চেষ্টা করি মানুষের পাশে থাকার জন্য। গরীব, দুস্থ মানুষের পাশে সবসময় আছি। দোয়া করবেন সব সময় যেন এবারে মানুষের পাশে থাকতে পারি। এ সময় উক্ত ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Previous articleপদত্যাগ করছেন জনসন
Next articleরূপপুর প্রকল্পে প্রথম ইউনিটের অভ্যন্তরীণ কন্টেইনমেন্ট ডোমের কংক্রীট ঢালাই সম্পন্ন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।