বাংলাদেশ প্রতিবেদক: বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের সিরাজগঞ্জের কামারখন্দে বাস ও লরির মুখোমুখি সংঘর্ষে দুই বাসযাত্রী নিহত এবং পাঁচজন আহত হয়েছেন।

বৃহস্পতিবার রাত ৩টার দিকে উপজেলার কোনাবাড়ি এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে শাকিল (২০) নামে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি রংপুরের পীরগঞ্জের দুপুরাজপুর গ্রামের বাসিন্দা।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসাদ্দেক হোসেন জানান, বৃহস্পতিবার রাত ৩টার দিকে ঢাকা থেকে উত্তরবঙ্গগামী একটি যাত্রীবাহী বাস বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের কামারখন্দের কোনাবাড়ি এলাকায় বিপরীত দিক থেকে একটা লরির সাথে মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুজন নিহত এবং পাঁচজন আহত হন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সাভিস ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

ওসি জানান, দুর্ঘটনার পর মহাসড়কে যানজটের সৃষ্টি হলে প্রায় এক ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে। পুলিশ দুর্ঘটনাকবলিত বাসটি সরিয়ে নেয়ার পর যান চলাচল স্বাভাবিক হয়।

Previous articleমহাসড়কে নিষেধাজ্ঞা: মানছে না মোটরসাইকেল-থ্রি হুইলার চালকরা
Next articleচাঁপাইনবাবগঞ্জ পৌরসভায় ভিজিএফ’র চাল বিতরণ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।