স্বপন কুমার কুন্ডু: সরকার দলীয় সমর্থকদের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে টাইগার ক্লাবে হামলার ঘটনা ঘটেছে বলে ঈশ্বরদী থানা পুলিশের পক্ষ হতে বলা হয়েছে। ঈশ্বরদী আমবাগান এলাকায় টাইগার ক্লাবে হামলার ঘটনায় ১ জন ছুরিকাহত হয়েছে।

সোমবার (১১ জুন) রাত ৯.৪৫ মিনিটের দিকে এঘটনা ঘটে। হামলায় টাইগার কাবে জতির পিতা বঙ্গবন্ধুর ও প্রধানমন্ত্রী শেখ হাসিানর ছবিসহ আসবাবপত্র ভাংচুর করা হয়। হামলাকারীরা এসময় পৌর মেয়রের বাড়ির উদ্দেশ্যে ঢিল ছুঁড়ে বলে অভিযোগ করা হয়। এসময় মেয়রের লোকজন ধাওয়া দিলে হামলাকারীরা পালিয়ে যায়। এই হামলার ঘটনায় শহরের আমবাগান এলাকার সরকার দলীয় অংগ সংগঠনের তুষারসহ আরো কয়েকজনকে দায়ী করা হয়েছে। মেয়রের বাড়ির সামনে ও আমবাগান এলাকায় এরিপোর্ট লেখা পর্যন্ত ( রাত-১২.২০) পুলিশ মোতায়েন হয়েছে। হামলায় জনৈক কাসেমের পুত্র আলাল (২৫) ছুরিকাহত হয়। গুরুতর আহত অবস্থায় ঈশ্বরদী হাসপাতালে নেয়া হলে অবস্থার অবনতি ঘটার আশংকায় তাকে রাজশাহী মেডিকেল হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

পৌরসভার ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি গোলবার হোসেন জানান, টাইগার ক্লাবে হামলার পর সন্ত্রসী চাঁদাবাজরা পৌর মেয়রের বাড়ির দিকে ঢিল ছুঁড়ে মারে। তবে মেয়রের গাড়ি বা বাড়ির কোন ক্ষতি হয়নি।

মেয়র ইছাহক মালিথা বলেন, আমবাগান এলাকায় ঈদের আগের দিন ওই সন্ত্রাসী গ্রুপের বিরুদ্ধে দোকানদারদের কাছে চাঁদা দাবীর অভিযোগ ছিলো। এছাড়াও তারা নিয়মিত সিএনজি থেকে চাঁদাবাজি করছিল। এঘটনার প্রতিবাদ এবং এদের বিরুদ্ধে বিচারের কথা বলায় হামলার ঘটনা ঘটেছে। হামলাকরীরা জাতির পিতা ও নেত্রীর ছবিসহ ক্লাবের আসবাবপত্র ভাংচুর করেছে বলে তিনি অভিযোগ করেন। যেকোন মূল্যে সিএনজিসহ সর্বত্র এদের চাঁদাবাজি বন্ধের দাবী জানান তিনি।

এব্যাপারে অভিযুক্তদের সাথে ফোনে যোগাযোগ করা হলে তাদের পাওয়া যায়নি।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ অরবিন্দ সরকার জানান, আধিপত্য বিস্তারের জের ধরেই ঘটনা ঘটেছে। এখন পর্যন্ত থানায় কারও বিরুদ্ধে কোন অভিযোগ পাওয়া যায়নি। ওই এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

পাবনা-৪ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নূরুজ্জামান বিশ্বাস জানান, হামলার ঘটনা ও শহরের শান্তি-শৃংখলা বিনষ্টকারীদের দ্রুত গ্রেফতারের জন্য থানার ওসিকে নির্দেশ দেওয়া হয়েছে।

Previous articleদেশের সর্ববৃহৎ ঈদের জামাত আয়োজনে প্রস্তুত ঐতিহাসিক শোলাকিয়া মাঠ, জামাত ৯টায়
Next articleছাত্রলীগ নেতাকে গলা কেটে হত্যা, যুবলীগের ২ কর্মীর স্বীকারোক্তিমূলক জবানবন্দি
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।