পাভেল মিয়া: কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার ভাঙ্গামোড় ইউনিয়নের রাবাইতারী গ্রামের আব্দুস সামাদ বিএসসির বাড়ি সংলগ্ন একটি পাটক্ষেতে হত্যার শিকার চালক আব্দুর রাজ্জাকের ব্যবহৃত অটোরিকশাটি উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার সকাল ৮টায় পার্শ্ববর্তী নাগেশ্বরী উপজেলার পৌর এলাকা বানিয়া পাড়া ফকিরটারী গ্রামের আফতার আলীর বাড়ি থেকে অটোরিকশাটি উদ্ধার করে ফুলবাড়ী থানা পুলিশ থানায় নিয়ে আসে।

এদিকে রোববার ফুলবাড়ী থানা পুলিশ আব্দুর রাজ্জাক হত্যা মামলার আসামি ভাঙ্গামোড় ইউনিয়নের আটিয়াবাড়ী গ্রামের সোলজার ধরকার ছেলে মমিনুল ও আব্দুল জলিলের ছেলে রোকন গ্রেফতার করে থানায় নিয়ে আসে। দুই আসামীর তথ্যমতে অটোরিকশাটি উদ্ধার হয়েছে বলে এমন ধারণা করছে নিহতের পরিবার ও এলাকাবাসী।

আব্দুর রাজ্জাকের ছোটভাই রানা মিয়া বলেন, আমার ছোটভাই আব্দুর রাজ্জাকের ব্যবহৃত অটোরিকশাটি উদ্ধার হওয়ায় আমরা স্বস্তি পাচ্ছি। এই সূত্রধরে আমার ভাই হত্যার মূল আসামি ও জড়িতরা ধরা পড়বে

Previous articleরাশিয়া-তুরস্ক-ইরান সম্মেলন: তেহরান যাচ্ছেন পুতিন
Next articleদেশে করোনায় আরো ৯ জনের মৃত্যু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।