আহম্মদ কবির: স্মরণ কালের ভয়াবহ বন্যার উত্তাল ঢেউয়ের উত্তাল আঘাতে যাদের ঘরবাড়ি বিধ্বস্ত কিন্তু এখনো ঘর মেরামত ও নির্মাণের সহায়তার তালিকাভুক্ত হয়নি,এমন পরিবারকে খুঁজে খুঁজে বেড় করে ঘর নির্মাণ ও মেরামতের সরকারি সহায়তা তুলে দিলেন, তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ রায়হান কবির।

১৬জুলাই নৌকাযোগে উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের,ছিলানী তাহিরপুর, মুজরাই, কামালপুর, তরং, ইন্দ্রপুর, বিনোদপুর, বিরেন্দ্রনগর সহ সীমান্ত ঘেঁষা বিভিন্ন গ্রামে ঘুরে ঘুরে বন্যায় ঘরবাড়ি ক্ষয়ক্ষতি হয়েছে এমন দরিদ্র পরিবারের ক্ষতির পরিমাণ নির্ণয় করে,সহায়তা পাওয়ার উপযুক্ত হয়েছে এমন ২০টি পরিবারের হাতে প্রধানমন্ত্রী ত্রান তহবিলের সহায়তা তুলে দিয়েছেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন তাহিরপুর উপজেলা বিআরডিবি কর্মকর্তা শুক্কর আলী,উপজেলা পি,আইও অফিস সহকারী জসিম উদ্দিন,এনায়েত হোসেন, আনসার বাহিনীর সদস্যসহ উপজেলার কর্মরত গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় উপজেলা নির্বাহী অফিসার মোঃ রায়হান কবির বলেন বন্যায় যাদের ঘরবাড়ি বিধ্বস্ত হলেও,এখনো যাদের নাম ঘর নির্মাণ ও মেরামতের তালিকাভুক্ত হয়নি,বা সহায়তা পায়নি কিন্তু তারা সহায়তা পাওয়ার উপযুক্ত তাদের বিভিন্ন তথ্যের ভিত্তিতে বাড়িবাড়ি গিয়ে খুঁজে বেড় করে,ক্ষতির পরিমাণ নির্ণয় করে,সহায়তা পাওয়ার উপযুক্ত হলে তাদের হাতে সরকারি সহায়তা তুলে দিয়েছি।

Previous articleআমিরের মেয়ের বানানো প্রথম রুটি
Next articleপুঠিয়ায় শিশুকে ধর্ষণ চেষ্টা, জরিমানার ৯০ হাজার টাকা ভাগবাটোয়ারা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।