অতুল পাল: বাউফল উপজেলা সাব-রেজিস্ট্রার হাফিজা হাকিম রুমাকে অপসারণের দাবিতে বাউফল উপজেলা দলিল লেখক সমিতির ডাকে অনিদৃষ্টকালের জন্য কলম বিরতি শুরু হয়েছে। আজ রবিবার থেকে ওই কলম বিরতি শুরু হয়। এরফলে সাব-রেজিস্ট্রি অফিসে রবিবার থেকে দলিল রেজিস্ট্রি বন্ধ রয়েছে।

দলিল লেখকদের কলম বিরতির কারণে চরম ভোগান্তিতে পড়েছেন দলিল দাতা ও গ্রহিতারা। উপজেলা দলিল লেখক সমিতির সভাপতি আবদুল খালেক বলেন, সাব-রেজিস্ট্রার হাফিজা হাকিম রুমা একজন দুর্নীতিবাজ কর্মকর্তা। প্রতিটি দলিলে নিদিৃষ্ট হারে পার্সেন্টেজ না দিলে তিনি দলিল রেজিস্ট্রি করেননা। তিনি অসাদাচারণ করেন। প্রতিসপ্তাহে রবিবার ও সোমবার অফিস করেন না।

বৃহস্পতিবার ঢাকা পরিবারের কাছে চলে যান। কর্মস্থলে আসেন সোমবার বিকালে কিংবা মঙ্গলবার সকালে। এতে কাজে বিঘ্ন হয়। তাই তাকে অপসারণ না করা পর্যন্ত আমাদের কলম বিরতি চলবে। এ ব্যাপারে সাব-রেজিস্ট্রার হাফিজা হাকিম রুমাকে ০১৭১৫১৬৯৫৯৫ নম্বরের মোবাইলে কল দেয়া হলেও তিনি ফোন রিসিভ করেননি।

Previous articleবাউফলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ব্যবসায়ীর মৃত্যু
Next articleরংপুরে মেয়াদোত্তীর্ণ ঔষধ বিক্রয়, ৫টি ফার্মেসীকে ২৪ হাজার টাকা জরিমানা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।