শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলানোয়াখালীতে কিশোরীকে অপহরণের পর ধর্ষণ, থানায় মামলা

নোয়াখালীতে কিশোরীকে অপহরণের পর ধর্ষণ, থানায় মামলা

বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালী সুবর্ণচর উপজেলায়এক কিশোরীকে অপহরণ করে (১৩) ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের হয়েছে।

গত সোমবার রাতে ভুক্তভোগী কিশোরীর মা বাদী হয়ে চর জব্বর থানায় এ মামলা দায়ের করেছেন। মামলায় সিএনজি চালিত অটোরিকশা চালক মো. আজগর হোসেনকে (৩০) আসামি করা হয়েছে। তবে আজ মঙ্গলবার সকাল পর্যন্ত পুলিশ অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তার করতে পারেনি।

মামলা ও ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা যায়, গত ৯ জুলাই তিনি তাঁর কিশোরী মেয়েকে বাড়িতে রেখে ফেনীতে বাবার বাড়িতে বেড়াতে যান। এই সুযোগে সদর উপজেলার ধর্মপুর এলাকার মামার বাড়িতে বসবাসকারী (স্থায়ী ঠিকানা ভোলার চর ফ্যাশন) আজগর হোসেন তাঁর মেয়েকে বাড়ি থেকে জোরপূর্বক অপহরণ করে অজ্ঞাতস্থানে নিয়ে আটকে রেখে একাধিকবার ধর্ষণ করে। অভিযুক্ত আজগরের অটোরিকশায় তিনি বিভিন্ন সময় বাপের বাড়িতে আসা-যাওয়া করেছেন। মেয়েকে বাড়িতে না পেয়ে খোঁজাখুঁজির এক পর্যায়ে গতকাল সোমবার বিকেলে জানতে পারেন আজগর লক্ষ্মীপুরের রামগতি উপজেলার আলেকজান্ডার এলাকায় তাঁর মেয়েকে ফেলে পালিয়ে গেছেন। পরে তাঁরা সেখান থেকে মেয়েকে উদ্ধার করেন।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেব প্রিয় দাশ জানান, এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। পুলিশ অভিযুক্ত আসামিকে গ্রেফতারে চেষ্টা চালাচ্ছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments