ফেরদৌস সিহানুক শান্ত: ৬০’র দশকে প্রতিষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জের সাংবাদিকদের ঐতিহ্যবাহী সংগঠন চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত হয়েছেন শহীদুল হুদা অলক (এনটিভি, দেশরূপান্তর, বাংলাদেশ বেতার) ও বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মোঃ কামাল উদ্দীন (সম্পাদক, দৈনিক চাঁপাই চিত্র)। বুধবার নির্বাচনের এই ফলাফল ঘোষণা করা হয়।

নির্বাচনে কার্য নির্বাহী কমিটির বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত অন্যান্য কর্মকর্তারা হলেন, সহ-সভাপতি, নাসিম মাহমুদ (এটিএন বাংলা, ইউএনবি), কোষাধ্যক্ষ, মোঃ আব্দুল মালেক (দেশ টিভি), নির্বাহী সদস্য- মোঃ তসলিম উদ্দীন (দৈনিক ইত্তেফাক), আনোয়ার হোসেন দিলু (প্রথম আলো), মোঃ মাহবুবুল আলম (দৈনিক ইনকিলাব) ও মোঃ আমিনুল ইসলাম (একুশে টেলিভিশন)। এরআগে গত ১২ জুলাই চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সভায় সর্বসম্মতক্রমে নির্বাচিতরা নির্ধারিত হওয়ার পর সংগঠনের গঠনতন্ত্র মোতাবেক নির্বাচন প্রক্রিয়ার মাধ্যমে এই ফলাফল ঘোষণা করা হয়। প্রেসক্লাবের নির্বাচনের নির্বাচন কমিশনার এ্যাডভোকেট সোলায়মান বিশু এই ফলাফল ঘোষণা করেন।

Previous articleপীরগাছার ভূমি অফিসে লোকবল সংকট, বহিরাগতদের দাপট
Next articleগবেষণা হোক মানব মুক্তির হাতিয়ার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।