মোঃ ওসমান গনি: ভারতে পাচারের সময় বেনাপোল চেকপোষ্ট এলাকা থেকে সাড়ে ৮শ’ গ্রাম সোনাসহ উম্মে সালমা (২৬) নামে এক পাসপোর্ট যাত্রীকে আটক করেছে বেনাপোল কাস্টমস গোয়েন্দা ও তদন্ত সার্কেল। আটক উম্মে সালমার বাড়ী ঢাকার ডেমরা থানার সারুলিয়া এলাকায়। বুধবার সকাল সাড়ে ১১ টার দিকে বেনাপোল চেকপোস্ট থেকে তাকে আটক করা হয়েছে।

কাস্টমস গোয়েন্দা সূত্রে জানা যায়, বুধবার সকালে এক জন পাসপোর্ট যাত্রী ভারতে পাচারের উদ্দেশ্যে বিপুল পরিমান স্বর্ণ নিয়ে যাচ্ছে। প্রাপ্ত তথ্য অনুযায়ী আমরা সকাল থেকে চেকপোস্টে অবস্থান করি এবং উম্মে সালমা নামে এক যাত্রীকে নজরদারীতে রাখি। যাত্রীর কাস্টমস ইমিগ্রেশনের কাজ সম্পন্নের পর ভারতে প্রবেশের পূর্বে তার গতিরোধ করে তাকে জিজ্ঞাসাবাদ করি। প্রথমে স্বিকার না হলেও পরবর্তিতে তিনি তার ব্যাগের ভিতর থেকে পাকা সোনার তৈরী ১০টি চুড়ি ও একটি মোটা চেইন বের করে দেন। আটককৃত সোনার মোট ওজন ৮৪৩ গ্রাম। মোট মুল্য ৫৫ লাখ টাকা।

বেনাপোল কাস্টমস গোয়েন্দা সহকারী উপ-পরিচালক মনিরুজ্জামান চৌধুরী বলেন, আটক সোনা বেনাপোল কাস্টমস হাউসে জমা দিয়ে যাত্রীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

Previous articleমূল্যস্ফীতি যেভাবে আপনার জীবনকে প্রভাবিত করে
Next articleসুন্দরগঞ্জে শিহাব হত্যায় ৩ কিশোর গ্রেপ্তার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।