আবু বক্কর সিদ্দিক: গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার পূর্ব বেলকা গ্রামের বিশিষ্ট ব্যবসায়ী আনিছুর রহমানের ছেলে শাহরিয়ার রহমান শিহাব (১৫) হত্যা রহস্য উন্মোচন পূর্বক এ হত্যাকা-ে জড়িত ৩ কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ।

জানা যায়, বুধবার জেলা পুলিশের পক্ষ থেকে প্রেস ব্রিফিংকালে এ হত্যাকা-ের চাঞ্চল্যকার তথ্য প্রদান করা হয়। শিহাব হত্যাকা-ে জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তারকৃত জিন্নাহ মিয়া (১৬), আব্দুর রাজ্জাক ওরফে সুমন (১৩) ও বাদশা মিয়া (১৪)। এরা সকলেই পূর্ব পরিকল্পিতভাবে গত শুক্রবার (১৫ জুলাই) রাত ৩টায় শিহাবকে অপহরণ করে হত্যার উদ্দেশ্যে ঘুমের ট্যাবলেট সেবনের পর অচেতন করে। এরপর উপজেলার কাপাসিয়া ইউনিয়নের লালচামার খেঁয়াঘাটের দক্ষিণ পার্শ্বে আনুমানিক ২০০ গজ দূরে নিয়ে বস্তাবন্দী করে লাশ তিস্তা নদীর পানিতে ফেলে দেয়। ঘটনার পর বিকেলে ব্যাপক তল্লাশী চালিয়ে তিদস্তা নদীর কোল থেকে শিহাবের লাশ উদ্ধার পূর্বক সুরুতহাল রিপোর্ট প্রস্তুত করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে পুলিশ।

শিহাব বেলকা এমসি উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্র ছিল। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে বেশ কয়েকজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। পরে হত্যার রহস্য উন্মোচন পূর্বক জড়িত থাকার অভিযোগে জিন্নাহ, সুমন ও বাদশাকে গ্রেপ্তার করে পুলিশ। একই সঙ্গে নিহত শিহাবের ব্যবহৃত মোবাইলফোনসহ অন্যান্য আলামত উদ্ধার করা হয়েছে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই আরিফুল ইসলাম, থানা অফিসার ইনচার্জ সরকার ইফতেখারুল মোকাদ্দেম ও অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল আউয়াল যৌথ অভিযান পরিচালনা করে গ্রেপ্তার ও এ তহ্যাকা-ের রহস্য উন্মোচন করতে সক্ষম হয়েছেন বলে জানা গেছে।

Previous articleবেনাপোল চেকপোস্টে ৮শ’ গ্রাম সোনাসহ নারী আটক
Next articleমতিহারে অর্ধশত বোতল ফেনসিডিলসহ মাদক কারবারি নাহিদ গ্রেফতার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।