শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাআক্কেলপুরে ট্রাক্টর চালকের মৃত্যু

আক্কেলপুরে ট্রাক্টর চালকের মৃত্যু

আতিউর রাব্বী তিয়াস: জয়পুরহাটের আক্কেলপুরে ট্রাক্টরের স্টিয়ারিং চাপায় রায়হান (২২ ) নামে এক ট্রাক্টর চালকের মৃত্যু হয়েছে।

আজ শুক্রবার (২১জুলাই) বেলা ১২ টার সময় আক্কেলপুর উপজেলার সোনামুখী ইউনিয়নের ভদ্রকালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তুলসীগঙ্গা নদীর তীরে এই ট্রাক্টর চালকের মাটি বোঝায় ট্রাক্টরেই তার মৃত্যু হয়। মৃত রায়হান (২২) পার্শ্ববর্তী নওগাঁ জেলার বদলগাছি উপজেলার মিঠাপুর ইউনিয়নের ভেরেন্ডী গ্রামের মোঃআমিনের ছেলে।

সরেজমিনে গিয়ে দেখা যায়, আক্কেলপুর উপজেলার সোনামুখী ইউনিয়নের পূর্ব ভদ্রকালী গ্রামের মৃত ফরেজ উদ্দীনের ছেলে নূর ইসলাম ওরফে (বাবু) দীর্ঘদিন ধরে তুলসীগঙ্গা নদীর মাটি কেটে অবৈধ ভাবে বিক্রি করে আসছিল।, চালক ট্রাক্টরে মাটি ভতি করে নিয়ে যাওয়ার সময় ট্রাক্টরের চাকা কাঁদা মাটিতে ডেবে যায়। এসময় হঠাৎ স্টিয়ারিং তার বুকে চাপা লেগে ঘটনাস্থলেই মারা যান রায়হান। ঘটনার পর থেকেই মাটি বিক্রেতা বাবুও তার সহকর্মীরা পলাতক রয়েছে।

আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ আবু বকর সিদ্দিক বলেন, কারো কোন অভিযোগ না থাকায় মৃত রায়হানের মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments