মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
Homeসারাবাংলারাজশাহীতে বিপুল পরিমান ফেনসিডিলসহ মাদক কারবারি মদন গ্রেফতার

রাজশাহীতে বিপুল পরিমান ফেনসিডিলসহ মাদক কারবারি মদন গ্রেফতার

মাসুদ রানা রাব্বানী: রাজশাহী মহানগরীতে বিপুল পরিমান ভারতীয় ফেনসিডিলসহ মোঃ শামিনুল ইসলাম অরফে মদন (৩৮) নামের এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শুক্রবার (২২ জুলাই) ভোর ৪টায় মহানগরীর রাজপাড়া থানাধীন শ্রীরামপুর নদীরধার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মাদক কারবারি মোঃ শামিনুল ইসলাম অরফে মদন কাটাখালী থানাধীন সাহাপুর পূর্বপাড় গ্রামের মৃত নব্বারের ছেলে।

এ তথ্য নিশ্চিত করেছেন মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার(ডিবি), মোঃ আরেফিন জুয়েল।
তিনি জানান, শুক্রবার ভোরে গোপন তথ্যের ভিত্তিতে জানা যায়, মহানগরীর রাজপাড়া থানাধীন শ্রীরামপুর নদীরধার দিয়ে একজন মাদক কারবারি মাথায় বস্তা ভর্তি ফেনসিডিল নিয়ে শহরের দিকে আসছে। এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছে থাকা প্লাস্টিকের বস্তার মুখ খুলে গণনা করে ১০৩ বোতল আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল উদ্ধার করা হয়।

অভিযানটি পরিচালনা করেন, মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার(ডিবি), মোঃ আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধায়নে এসআই মোঃ রবিউল ইসলাম ও সঙ্গীয় ফোর্স।

এ ব্যপারে গ্রেফতার মাদক কারবারির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে রাজপাড়া থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে বলেও জানান ডিবি ডিসি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments