শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeশিক্ষাচা খেতে গিয়ে মারধরের শিকার ইবি শিক্ষার্থী

চা খেতে গিয়ে মারধরের শিকার ইবি শিক্ষার্থী

মুখলেসুর রাহমান সুইট: চা খেতে গিয়ে কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) দুই শিক্ষার্থী মারধরের শিকার হয়েছেন। অভিযোগ রাজিব ও সুজন নামের স্থানীয় দুই যুবক কর্তৃক এই মারধরের শিকার হন তারা । বুধবার (২১ জুলাই) সন্ধ্যার পর বিশ্ববিদ্যালয় সংলগ্ন শেখপাড়া বাজারে তাদেরকে কথা কাটাকাটির এক পর্যায়ে ইট ও লাঠি দিয়ে আঘাত করা হয়।

ভুক্তভোগী দুই শিক্ষার্থী হলেন অর্থনীতি বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ইয়াসির আরাফাত অভি এবং ইংরেজি বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের মুদাচ্ছির রহমান।

ভুক্তভোগী সূত্রে, শেখপাড়া বাজারের চায়ের দোকানের সামনে দাঁড়িয়ে রাজিব ও সুজন কথা বলছিলো। এসময় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী অভি ও মুদাচ্ছির তাদের দুইজনের মধ্য দিয়ে হেঁটে যায়। এতে তারা ক্ষিপ্ত হয়ে অভিকে ডাক দিয়ে বলেন এভাবে গেলি কেন? অভি তাৎক্ষণিক সরি! বলা সত্বেও তারা হঠাৎ অভিকে চড়- থাপ্পড়সহ এলোপাথাড়ি মারতে শুরু করেন। একপর্যায়ে পাশে থাকা ইট ও লাঠি নিয়ে তারা তাকে আঘাত করেন। মুদাচ্ছির বাধা দিতে গেলে সেও মারধরের শিকার হয়। পরে অভিকে আহতাবস্থায় বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারে পাঠানো হয়।

চিকিৎসা কেন্দ্রের দায়িত্বরত চিকিৎসক ডা. এস এম শাহেদ হাসান বলেন, অভির পিঠে ও বাম চোখে আঘাত লেগেছে। চিকিৎসা কেন্দ্রে আসার পর আমরা তাকে প্রথমিক চিকিৎসা দিয়েছি।

এ ঘটনায় অভিযুক্ত রাজিব ও সুজনের সাথে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তাদেরকে পাওয়া যায় নি।
এ বিষয়ে জানতে চাইলে সহকারী প্রক্টর মো. শফিকুল ইসলাম বলেন, ভুক্তভোগী শিক্ষার্থীর কাছ থেকে আমরা লিখিত অভিযোগ পেয়েছি। অভিযোগপত্র প্রক্টর বরাবর পাঠানো হয়েছে। স্যারের নির্দেশনা পেলে আমরা পরবর্তী পদক্ষেপ নিবো।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments