বুধবার, মার্চ ২৭, ২০২৪
Homeসারাবাংলামাদারীপুর প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠান

মাদারীপুর প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠান

আরিফুর রহমান: মাদারীপুর সার্কিট হাউসে বৃহস্পতিবার (২১ জুলাই) সন্ধ্যা সাড়ে ৭টায় মাদারীপুর প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মাদারীপুর জেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ইত্তেফাক পত্রিকার জেলা প্রতিনিধি মো.শাহজাহান খান এর সভাপতিত্বে ও মাছরাঙা টেলিভিশন এর জেলা প্রতিনিধি আঞ্জুমান জুলিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক নৌ পরিবহন মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য,বীর মুক্তিঝোদ্ধা জনাপ শাজাহান খান এমপি, প্রধান উপদেষ্টা ও প্রধান পৃষ্ট পোষক মাদারীপুর প্রেস ক্লাব।

নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির সদস্যদের শপথ বাক্য পাঠ ও প্রেসক্লাবের সদস্যদের পরিচয়পত্র পড়িয়ে দেন প্রধান অতিথি। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন এলজিইডির নির্বাহী প্রকৌশলী আশরাফ আলী খান, কালকিনি উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর গোলাম ফারুক, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও বাহাদুর পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ শাখাওয়াত হোসেন সেলিম, সাধারণ সম্পাদক এজাজুর রহমান আকন, মাদারীপুর চেম্বার অব কমার্স এর সভাপতি হাফিজুর রহমান জাচ্চু খান, শাকিলুর রহমান সোহাগ তালুকদার,শিবচর প্রেসক্লাবের সভাপতি কে এম নাসিরুল হক, দৈনিক টেকেরহাট পত্রিকার সম্পাদক ও প্রকাশক নাজমুল হোসেন বাসু,কালকিনি প্রেসক্লাবের সভাপতি আসাদুজ্জামান দুলাল ,সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম হাকিম,সাবেক সভাপতি রফিকুল ইসলাম মিন্টু, রাজৈর প্রেসক্লাবের সভাপতি আব্দুল মতিন খন্দকার, সাধারণ সম্পাদক মোনসেফ ফরাজী সজিব সহ বিভিন্ন উপজেলার ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দরা।

উল্লেখ্য যে গত ১৬ জুলাই রাতে নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়। মাদারীপুর জেলা প্রেসক্লাবের সভাপতি নির্বাচিত হন দৈনিক ইত্তেফাক পত্রিকার জেলা প্রতিনিধি মো.শাহজাহান খান, সাধারণ সম্পাদক নির্বাচিত হন ডিবিসি টেলিভিশনের জেলা প্রতিনিধি মনির হোসেন বিলাস এছাড়া নির্বাচনে সহ-সভাপতি পদে জহিরুল ইসলাম খান (এটিএন নিউজ) ও আয়শা সিদ্দিকা আকাশী (মর্নিং গ্লোরি), যুগ্ম সাধারন সম্পাদক পদে ফরিদ উদ্দিন মুপ্তি (বাংলাভিশন টিভি ও দৈনিক সমকাল ), মেহেদী হাসান সোহাগ ( বাংলা টিভি), মাসুদুর রহমান (মাই টিভি), কোষাধ্যক্ষ মোঃ আব্দুল্লাহ আল মামুন ( দৈনিক প্রতিদিনের সংবাদ), সাংগঠনিক সম্পাদক অজয় কুন্ডু (প্রথম আলো), দপ্তর সম্পাদক আরিফুর রহমান মোল্লা (মোহনা টেলিভিশন), সাহিত্য-সংস্কৃতি ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আরিফুর রহমান (দৈনিক নবোচেতনা ও আজকালের খবর), নারী বিষয়ক সম্পাদক সাবরীন জেরীন (আমাদের নতুন সময়) এবং কার্যকরী সদস্য সঞ্জয় কর্মকার অভিজিৎ (সময় টেলিভিশন)। মাদারীপুর প্রেসক্লাবের সদস্যদের মধ্যে তিনজন সদস্যের সমন্বয় গঠিত কমিশন নির্বাচন পরিচালনা করেন। এতে প্রধান নির্বাচন কমিশনার ছিলেন অ্যাডভোকেট বোরহানুস সুলতান (ডেইলি নিউনেশন)। এছাড়া, নির্বাচন কমিশনার ছিলেন গোলাম আজম ইরাদ (দৈনিক বাঙ্গালী সময়) এবং আঞ্জুমান জুলিয়া (মাছরাঙা টেলিভিশন)।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments