বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলা'কি এমন দোষ করেছিলাম, এত বড় শাস্তি দিলা' স্ট্যাটাস দিয়ে কলেজছাত্রের আত্মহত্যা

‘কি এমন দোষ করেছিলাম, এত বড় শাস্তি দিলা’ স্ট্যাটাস দিয়ে কলেজছাত্রের আত্মহত্যা

বাংলাদেশ প্রতিবেদক: প্রেমিকার অন্যত্র বিয়ে হওয়ার অভিমানে রংপুর মহানগরীর ঘাঘটপাড়ায় সাজিদুল ইসলাম সাজিদ (২০) নামের এক কলেজছাত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

শনিবার সকালের দিকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

সাজিদ নগরীর মধ্য ঘাঘটপাড়ার রবিউল ইসলামের ছেলে। তিনি বেসরকারি টিএমএসএস টেকনিক্যাল কলেজের কম্পিউটার সাইন্স বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র।

রংপুর মেট্রোপলিটন তাজহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল কাদের তদন্ত ও পরিবারের উদ্ধৃতি দিয়ে জানান, সাজিদের সাথে পাশের মহল্লার একটি মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। সম্প্রতি ওই মেয়ে অন্যজনের সাথে সম্পর্ক করে বিয়ে করেন। এ নিয়ে মানসিক অশান্তিতে ভুগছিলেন সাজিদ। শুক্রবার রাত ১০টার পর বাড়ির নিজ কক্ষে ঘুমাতে যান সাজিদ। শনিবার পরিবারের সদস্যরা ডাকাডাকি করে সাজিদের কোনো সাড়াশব্দ না পেয়ে জানালা খুলে দেখে ফ্যানের সাথে ঝুলে আছেন তিনি। পরে পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করা হয়। কোনো অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয় বলেও জানান তিনি।

ওসি আরো জানান, তার মোবাইলফোনটি জব্দ করা হয়েছে। শুক্রবার দিবাগত রাত ৪টার সময় তিনি ফেসবুকে একটি স্ট্যাটাস দেন। তাতে সাজিদ লিখেছে, ‘এই পৃথিবীটা না অনেক বড় সুন্দর, শুধু তোমার জন্য চলে গেলাম আল্লাহর কাছে। খারাপ হওয়া ঠিক দুনিয়াটা যত বড়, তোমাকে ওতটাই ভালোবাসি। এত বড় পৃথিবীটা তুমি একলা সব কি করলা। বিয়ে করে আমাকে একটা বার জানাইলা না। কি এমন দোষ করেছিলাম, এত বড় শাস্তি দিলা, ভালো থাকো। আল্লাহ হাফেজ।’

তিনি আরো জানান, এর আগে ১৯ জুলাইও সাজিদ ফেসবুক স্ট্যাটাসে লিখেছিলেন, ‘তুমি কোথায় আছো, কেমন আছো জানি না। তুমি চলে গেছো পাঁচ দিন হয়ে গেল কিন্তু এখনো বিশ্বাস হচ্ছে না।’

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments