শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাগাজীপুরে যাত্রীবাহী বাসে ট্রেনের ধাক্কায় ৫ যাত্রী নিহত

গাজীপুরে যাত্রীবাহী বাসে ট্রেনের ধাক্কায় ৫ যাত্রী নিহত

সুমন গাজী: গাজীপুরের শ্রীপুরে যাত্রীবাহী বাসে ট্রেনের ধাক্কায় পাঁচজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। বিষয়টি নিশ্চিত করেছেন শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও মো. তরিকুল ইসলাম।

এ ঘটনায় নিহত তিনজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন বরমী ইউনিয়নের জুলহাস মিয়ার স্ত্রী নারী শ্রমিক প্রিয়া আক্তার (২২), জামান ফ্যাশনের যাত্রীবাহী বাসের চালক ও পার্শ্ববর্তী কাপাসিয়া উপজেলার টোক ইউনিয়নের পাচুয়া গ্রামের মো. হাদিউল ইসলামের ছেলে মো. তাজুল ইসলাম (৩২) এবং ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলার চরমাধাখালী গ্রামের সামাল উদ্দিনের ছেলে ইলিয়াস উদ্দিন। বাকি দুজনের নাম-পরিচয় পাওয়া যায়নি।

গাজীপুর রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ শহিদুল্লাহ বলেন, বিভিন্ন হাসপাতাল থেকে চারজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এখনো সবার নাম-পরিচয় পাওয়া যায়নি।

এ বিষয়ে ইউএনও মো. তরিকুল ইসলাম বলেন, এখন পর্যন্ত পাঁচজনের মৃত্যু খবর পাওয়া গেছে। তিনজনের নাম-পরিচয় পাওয়া গেছে। বাকি দুজনের নাম-পরিচয় পাওয়া যায়নি।

শ্রীপুর রেলস্টেশনের মাস্টার হারুন অর রশিদ জানান, ঢাকা থেকে ময়মনসিংহগামী বলাকা এক্সপ্রেস ট্রেনটি সকাল ৭টা ৫ মিনিটে শ্রীপুর থেকে ছেড়ে যায়। ট্রেনটি কাওরাইদ স্টেশন ও সাতখামাইর স্টেশনের মাঝামাঝি মাইজপাড়া এলাকায় ক্রসিং পার হওয়ার সময় একটি শ্রমিকবাহী বাসকে ধাক্কা দেয়। বাসটি শ্রীপুরের টেপিরবাড়ি এলাকার জামান ফ্যাশন লিমিটেড নামের একটি কারখানার।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments