সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
Homeসারাবাংলাগোসলখানা থেকে কন্যাশিশুর গলাকাটা লাশ উদ্ধার, আটক ২

গোসলখানা থেকে কন্যাশিশুর গলাকাটা লাশ উদ্ধার, আটক ২

বাংলাদেশ প্রতিবেদক: সাভারের আশুলিয়ায় তিন বছরের এক শিশুর গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে আশুলিয়ার ঘোষবাগের কুণ্ডলবাগ এলাকার হেলাল উদ্দীনের বাড়ির গোসলখানা থেকে ওই শিশুর লাশ উদ্ধার করে পুলিশ।

এই ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে দুই ভাড়াটিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

নিহত শিশু ইভা লক্ষ্মীপুরের রায়পুর থানার চরআবাবিল গ্রামের শাহিন মিয়ার মেয়ে। তার বাবা ও মা দু’জনই পোশাক শ্রমিক।

আটকরা হলেন একই বাড়ির ভাড়াটিয়া আল-আমিন (৩৫) ও রিগ্যান (১৬)। তাদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ জানায়, নিহতের বাবা মা দু’জনই পোশাক শ্রমিক। প্রতিদিনের মতো মঙ্গলবার সকালে তারা কাজে যায় এবং দুপুরের খাবার খেয়ে আবার কারখানায় যায়। এ সময় মিম নামে এক শিশু ইভাকে খেলার জন্য ডেকে নিয়ে যায়। এর বেশ কিছুক্ষণ পরে মিমসহ আরো দুই শিশু ইভার ভাই সাকিবকে তার মৃত্যুর খবর দেয়। তারা বাড়ির টয়লেটে গিয়ে ইভার লাশ দেখে চিৎকার করলে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে আসে এবং পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশেনকে (পিবিআই) খবর দেয়। পিবিআই ঘটনাস্থলে পৌঁছে হত্যাকাণ্ডে ব্যবহৃত ব্লেডসহ বিভিন্ন আলামত সংগ্রহ করে।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মাসুদ মুন্সি বলেন, আমরা ঘটনাস্থলে পৌঁছে পিবিআইকে খবর দিলে তারা ঘটনাস্থলে পৌঁছে ক্রাইমসিন সংগ্রহ করেন। এ ঘটনায় দুই ভাড়াটিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যায়।

এসআই বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments