শনিবার, মে ১৮, ২০২৪
Homeসারাবাংলাপাঁচবিবিতে জোরপূর্বক বাড়ীতে প্রবেশ করে লুটপাতের অভিযোগ

পাঁচবিবিতে জোরপূর্বক বাড়ীতে প্রবেশ করে লুটপাতের অভিযোগ

প্রদীপ অধিকারী: জয়পুরহাটের পাঁচবিবিতে জোর পূর্বক বাড়ীতে প্রবেশ করে ঘরের টিন, আসবাবপত্রসহ অর্থ লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে গতকাল শক্রবার বিকেলে উপজেলার বীরনগর পুটারবিল গ্রামে। এ ব্যাপারে ঐদিন রাতে ভুক্তভুগি পাঁচবিবি থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন।

লিখিত অভিযোগ ও সরেজমিনে গিয়ে জানা যায়, উপজেলার বীরনগন পুটারবিল গ্রামের মৃত সেকেন্দার আলীর বিধবা স্ত্রী আফরোজা বেগমের বাড়ীতে এর সতীনের মেয়ে আয়েশা ছিদ্দিকা গত ২৯ জুলাই শক্রবার বিকেলে জোড়পূর্বক বাড়ীতে প্রবেশ করে ঘরের ছাউনির টিন, আসবাবপত্র ও বাক্সে রাখা নগদ ১লক্ষ টাকা লুটপাট করে নিয়ে যায়। এসময় স্থানীয় লোকজন বাধা দিলে আয়েশা ছিদ্দিকা অকথ্য ভাষায় গালিগালাজ ও ভুক্তভোগিকে মারপিট করে প্রাণনাশের হুমকি দেন।

এ ব্যাপারে আয়েশা ছিদ্দিকার নিকট জানতে চাইলে তিনি বলেন, আমি কোন জিনিস জোর করে নিয়ে আসিনি। পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র দেব বলেন, এবিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments