শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলামিরসরাইয়ে ট্রেনের ধাক্কায় আহতদের পাশে দাঁড়ালেন নোয়াখালীর এমপি একরাম

মিরসরাইয়ে ট্রেনের ধাক্কায় আহতদের পাশে দাঁড়ালেন নোয়াখালীর এমপি একরাম

বাংলাদেশ প্রতিবেদক: চট্টগ্রামের মিরসরাইয়ে রেল ক্রসিং পার হওয়ার সময় ট্রেনের ধাক্কায় একটি মাইক্রোবাসের আহত ৭ পরিবারের পাশে দাঁড়িয়েছেন নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী।

সোমবার বেলা সাড়ে নয়টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি কৃত প্রতিটি পরিবারকে ৫০ হাজার টাকা করে মোট সাড়ে ৩ লাখ টাকা অর্থসহায়তা প্রদান করেন এমপি একরাম। এসময় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. শামীম আহসান উপস্থিত ছিলেন।

এবিষয়ে নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী বলেন, এমন মর্মান্তিক দূর্ঘটনা আমাকে ব্যাথিত করেছে। এটি নিহত ও আহত পরিবারের জন্য অপূরণীয় ক্ষতি। আমি ঘটনাটি শুনে হাসপাতালে ছুটে গিয়েছি। আহত পরিবারের সাথে কথা বলে জানতে পেরেছি, পবিারগুলো খুবই অসহায় এবং চিকিৎসার ব্যয় বহন করতে পারছেন না বলে আমাকে জানায়। তাই আমার ব্যক্তিগত তহবিল থেকে প্রত্যেককে ৫০ হাজার টাকা সহায়তা প্রদান করেছি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments