শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাগজারিয়ায় নিখোঁজের একদিন পর স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

গজারিয়ায় নিখোঁজের একদিন পর স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

বাংলাদেশ প্রতিবেদক: মুন্সীগঞ্জের গজারিয়ায় চলন্ত লঞ্চে বিদ্যুতায়িত হয়ে নিখোঁজের একদিন পর নিলয় (১৭) নামের এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করেছে গজারিয়া ফায়ার সার্ভিস। আজ মঙ্গলবার সকাল সাড়ে ৫টার দিকে উপজেলার ইমামপুর ইউনিয়নের হোগলাকান্দি গ্রামের পাঙ্গাসিয়া খাল থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।

নিখোঁজ নিলয় ইমামপুর ইউনিয়নের হোগলাকান্দি গ্রামের ডা. মোহাম্মদ আলীর ছেলে।

জানা যায়, আজ মঙ্গলবার পিকনিক যাওয়ার জন্য গতকাল সোমবার বিকালে নারায়ণগঞ্জ থেকে এমএল হাসিব নামের একটি লঞ্চ ভাড়া করেন হোগলাকান্দি গ্রামের নিলয়সহ ৬/৭ জন যুবক।

পথে হোগলাকান্দি গ্রামের পাঙ্গাসিয়া খালে বিদ্যুতের ঝুলন্ত তারের নিচ দিয়ে লঞ্চটি অতিক্রম করার সময় লঞ্চের ওপরে থাকা নিলয় বিদ্যুৎপৃষ্ট হয়ে পানিতে পড়ে গিয়ে তলিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গজারিয়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রিফাত মল্লিক বলেন, আমরা গতকাল রাতে খবর পাই। এসময় ডুবুরি কোনো সদস্য না থাকায় আজকে সকাল ৫টায় অভিযান পরিচালনা করে সকাল সাড়ে ৫টায় দিকে পাঙ্গাসিয়া খালের পাড় থেকে স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করি।

তিনি আরও বলেন, নিহতের মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments