বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeসারাবাংলাকুড়াল দিয়ে কুপিয়ে বাবাকে হত্যা করে মসজিদের মাইকে প্রচার, ছেলে আটক

কুড়াল দিয়ে কুপিয়ে বাবাকে হত্যা করে মসজিদের মাইকে প্রচার, ছেলে আটক

আবুল কালাম আজাদ: টাঙ্গাইলের কালিহাতীতে কুড়াল দিয়ে কুপিয়ে বাবা আলী আজগর (৬৫) কে হত্যা করেছে মানসিক ভারসাম্যহীন ছেলে রাশেদ মিয়া (৩০) ।

মঙ্গলবার (০২ আগস্ট) রাত সাড়ে ১১ টার দিকে উপজেলার পাছ চারান এলাকায় এই হত্যাকান্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতের ছেলে রাশেদ মিয়াকে ঘটনাস্থল থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

প্রতিবেশি রুমেল (৫০) জানান, আমরা ফজরের নামাজ শেষে বের হচ্ছি এসময় রাশেদ এসে জানান তার বাবাকে হত্যা করেছে। রাশেদ ১০ বছর যাবত মানসিক ভারসাম্যহীন ছিল।

কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, রাশেদ মানসিক ভারসাম্যহীন। রাত ১১টার দিকে হঠাৎ করেই কুড়াল দিয়ে তার বাবা আলী আজগরকে এলোপাথারি কুপিয়ে হত্যা করে। পরে রাশেদ স্থানীয় একটি মসজিদে এসে ইমামকে জানায় যে সে তার বাবাকে হত্যা করেছে আপনি একটু মাইকে বলে দেন। এসময় স্থানীয়রা রাশেদকে আটক করে পুলিশে খবর দেয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments