শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাটাঙ্গুয়ার হাওরে ভ্রাম্যমাণ আদালতের অভিযান, দুই লক্ষাধিক টাকার কোনাজাল আটক

টাঙ্গুয়ার হাওরে ভ্রাম্যমাণ আদালতের অভিযান, দুই লক্ষাধিক টাকার কোনাজাল আটক

আহম্মদ কবির: দেশের দ্বিতীয় রামসার সাইট মা মাছের অভয়ারণ্য টাংগুয়ার হাওরে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে প্রায় দুই লক্ষাধিক টাকার কোনাজাল ও ৪টি ছোট নৌকা আটক করা হয়।

আজ বৃহস্পতিবার সকাল হতে দুপুর পর্যন্ত, তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট (ইউএনও)মোঃ রায়হান কবির এর নেতৃত্বে,তাহিরপুর থানা পুলিশ ও আনসার সদস্য এবং কমিউনিটি গার্ডের সার্বিক সহযোগিতায় এ মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।এসময় নিষিদ্ধ কোনাজাল দিয়ে,টাঙ্গুয়ার হাওরে পোনামাছ নিধন করার দায়,৪টি মামলায় ৪জন কে ১হাজার টাকা করে মোট ৪হাজার টাকা জরিমানা করা হয় ও তিনটি কোনাজাল জব্দ করা হয়।কোনাজাল গুলো ভিজে থাকায় আগুনে পুড়ানো সম্ভব না হওয়ায়,রূপনগর ও গোলাবাড়ি আনসার ক্যাম্পের হেফাজতে রাখা হয়।পরবর্তীতে তিনটি কোনাজাল জনসম্মুখে আগুনে পুড়ানো হবে।

এ সময় উপস্থিত ছিলেন তাহিরপুর থানার এস,আই আল আমিন, উপজেলা নির্বাহী অফিসার এর কার্যালয়ের নাজির মোঃ রাকিব পাটান,টাঙ্গুয়ার হাওর কেন্দ্রীয় সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতির সাধারণ সম্পাদক আহম্মদ কবির,প্রমুখ এছাড়াও কমিউনিটি গার্ডের সদস্যরা উপস্থিত ছিলেন।

এসময় তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ রায়হান কবির বলেন, টাঙ্গুয়ার হাওরের পোনামাছ রক্ষায়,জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments