বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাশ্রীপুরে অজ্ঞাত নারীর অর্ধগলিত লাশ উদ্ধার

শ্রীপুরে অজ্ঞাত নারীর অর্ধগলিত লাশ উদ্ধার

বাংলাদেশ প্রতিবেদক: গাজীপুরের শ্রীপুরে টিন ও কাঁথায় মোড়ানো অজ্ঞাত এক নারীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে শ্রীপুর থানা পুলিশ।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে শ্রীপুর পৌরসভার চন্নাপাড়া (২নং সিঅ্যান্ডবি) বাজারের পূর্ব পাশের স্থানীয় কামরুজ্জামানের পতিত জায়গা থেকে ওই লাশ উদ্ধার করা হয়।

স্থানীয়দের বরাত দিয়ে শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এস আই) আমজাদ হোসেন জানান, ওই স্থানে লাশ পড়ে থাকতে দেখে শ্রীপুর থানায় খবর দেয় এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে অজ্ঞাত ওই নারীর লাশ উদ্ধার করে। লাশটি টিন ও কাঁথা দিয়ে মোড়ানো ছিল। পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ঘটনাস্থল পরিদর্শন করেছে। ধারণা করা হচ্ছে অজ্ঞাত ওই নারীকে অন্য কোথাও হত্যার পর দুষ্কৃতিকারীরা বুধবার দিবাগত রাতের কোনো এক সময় লাশটি পতিত জায়গায় ফেলে গেছে। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments